পুলিশ সদর দপ্তরে সহকারী পুলিশ মহাপরিদর্শকের দায়িত্বে মীর আবু তৌহিদ অভিনন্দন জানালেন ছাত্রনেতা গোলাম কিবরিয়া

লেলিন খান,স্টাফ রিপোর্টার:পুলিশ সদর দপ্তরের সহকারী পুলিশ মহাপরিদর্শকের দায়িত্বে আলমডাঙ্গার কৃতি সন্তান মীর আবু তৌহিদ। তিনি ইতিমধ্যে পুলিশ সদর দপ্তরে পুলিশ সুপার ( এসপি) হিসেবে সুনামে সহিত দায়িত্ব পালন করে আসছিলেন। তিনি গত ১৮ জুন পুলিশ সদর দপ্তরে সহকারী পুলিশ মহাপরিদর্শকের দায়িত্বভার গ্রহণ করেন।
মীর আবু তৌহিদ আলমডাঙ্গার গোবিন্দপুর গ্রামের মীর সরোয়ার উদ্দীনের ছেলে ও হাফিজুর রহমান ডাবলুর জামাতা। তিনি বিসিএস ২৫ তম ব্যাচে উত্তীর্ণ হয়ে ২০০৬ সালে বাংলাদেশ পুলিশের অতিরিক্ত পুলিশ সুপার হিসেবে নারায়ণগঞ্জে চাকুরীতে যোগ দেন। সাহসিকতা ও সেবায় পর পর দু বছর তিনি বাংলাদেশ পুলিশের সর্বোচ্চ পদক বিপিএম (বাংলাদেশ পুলিশ মেডেল) অর্জন করেন।
এই মেধাবি পুলিশ অফিসার ১৯৯৫ সালে আলমডাঙ্গা পাইলট সরকারি মাধ্যমিক বিদ্যালয় থেকে কৃতিত্বের সাথে এসএসসি, ১৯৯৭ সালে আলমডাঙ্গা সরকারি কলেজ থেকে এইচ এসসি পাশ করেন। পরে ঢাকা বিশ্ববিদ্যালয় থেকে আন্তর্জাতিক সম্পর্কে ২০০২ সালে সন্মান ও ২০০৩ সালে মাস্টার্স সমাপ্ত করেন।
পুলিশের সদর দপ্তরে সহকারি পুলিশ মহাপরিদর্শক হিসেবে পেশাগত সাফল্য অর্জন করতে পারেন, তার জন্য সকলের দোয়া চেয়েছেন। তাছাড়া তার এই সাফল্যের জন্য মীর আবু তৌহিদকে অভিনন্দন জানিয়েছেন বাংলাদেশ ছাত্রলীগের(জাসদ) কেন্দ্রীয় সংসদের আন্তর্জাতিক বিষয়ক গোলাম কিবরিয়া।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০