ঘোড়াঘাটে সোনালী ব্যাংক এর ওসমানপুর শাখা লকডাউন

এসএম আরিফুল ইসলাম জিমন, বিশেষ প্রতিনিধিঃ দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলায় সোনালী ব্যাংক লিঃ ওসমানপুর শাখায় কর্মরত ১ জন করোনায় আক্রান্ত হওয়ার পর উক্ত ব্যাংককের আরও দুই কর্মকর্তার করোনা উপসর্গের লক্ষণ দেখা দেওয়ায় কারনে উপজেলার সদরে অবস্থিত ব্যাংককের ওসমাপুর শাখাটি লকডাউন করা হয়েছে।

২১ জুন রবিবার উপজেলা নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট ওয়াহিদা খানম সোনালী ব্যাংক লিঃ এর উক্ত শাখাটি লকডাউন ঘোষনা করেন।

জানা যায়, সোনালী ব্যাংক লিঃ ওসমানপুর শাখায় কর্মরত জয়নাল আবেদীন বেশ কিছুদিন ধরে জ্বর-সর্দিতে ভোগায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তার নমুনা সংগ্রহ করে পরীক্ষাগারে পাঠানো হলে গত ১৬ জুন তাঁর করোনা পজেটিভ রেজাল্ট আসে। বর্তমানে সে নিজ বাড়ি উপজেলার রানীগঞ্জ দক্ষিণ দেবীপুর গ্রামে হোম কোয়ারেন্টাইনে রয়েছেন।

ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ও ম্যাজিস্ট্রেট ওয়াহিদা খানমের কাছে এই বিষয়ে জানতে চাইলে তিনি সাংবাদিকদের জানান, সোনালী ব্যাংক লিঃ ওসমানপুর শাখাটি আগামী ২৫ জুন পর্যন্ত লকডাউন ঘোষনা করা হয়েছে সেই সঙ্গে ব্যাংকের সকল কার্যক্রমও বন্ধ থাকবে। ব্যাংকের গ্রাহক ও জনসাধারণকে জরুরী প্রয়োজনে অন্য শাখায় লেনদেন করতে বলা হয়েছে। উক্ত ব্যাংকে করোনায় উপসর্গ ধাকা দুই কর্মকর্তা সহ মোট ১৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। তাদের নমুনার ফলাফল নেগেটিভ আসলে লকডাউন তুলে নেয়া হবে। পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত সোনালী ব্যাংক লিঃ ওসমানপুর শাখাটি লকডাউনের আওতায় থাকবে বলেও তিনি জানান।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০