কোটি টাকার গাড়ী পেলেন গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধাঃ- গাইবান্ধার গোবিন্দগঞ্জের উপজেলার সরকারি ও দাপ্তরিক কাজে ব্যাবহারের জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তাকে প্রায় কোটি টাকার গাড়ী দিলেন গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকার।

জানা গেছে, গাড়ির নাম ‘পাজেরো স্পোর্টস কিউ এক্স জিপ’। গাড়ীটির সরকারি ক্রয় মূল্য ৯৪ লাখ টাকা।সরকারি প্রতিষ্ঠান প্রগতি ইন্ডাস্ট্রিজ লিমিটেড থেকে সরাসরি ক্রয় পদ্ধতিতে এ গাড়িটি কেনা হয়েছে।দেশের ৫০টি উপজেলায় এ গাড়ী প্রদান করা হচ্ছে।

৫০টি উপজেলার মধ্যে গোবিন্দগঞ্জ উপজেলাতেও একটি গাড়ী প্রদান করা হলো।গোবিন্দগঞ্জের জন্য বরাদ্দকৃত গাড়ীটির নাম্বার-ঢাকা-১৪৮/ম। উক্ত নম্বরের
এ গাড়িটি ২৪জুন বুধবার সরকারি যানবাহন অধিদপ্তর থেকে গ্রহণ করেন গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা রামকৃষ্ণ বর্মণ।তিনি গাড়িটি গ্রহণ করার পর ২৫জুন বৃহস্পতিবার গোবিন্দগঞ্জ পৌছেন।এসময় ওনাকে (ইউ এন ও কে)উপজেলার পরিষদের চেয়ারম্যানসহ উপজেলা প্রশাসনের অন্যান্য কর্মকর্তাবৃন্দ অভিনন্দন জানান।

এরআগে গোবিন্দগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তার ব্যাবহারের জন্য পুরোনো জিপ ছিলো কিন্তু ঐ জীপের আয়ুষ্কাল শেষ হয়ে যাওয়ায় সেটা মেরামত করে প্রশাসনিক ও দৈনন্দিন কার্যক্রম পরিচালনায় গতিশীলতা ব্যাহত হচ্ছিলো। তাই উন্নত মডেলের আধুনিক সুবিধা সম্বলিত নতুন এ জিপ গাড়ি সরাসরি ক্রয় পদ্ধতিতে ক্রয় করে সরকার সেটি সরবরাহ করলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০