দিঘলী ইউপি চেয়ারম্যানের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার করায় মানববন্ধন

লক্ষ্মীপুর জলা প্রতিনিধিঃ লক্ষ্মীপুর জেলার চন্দ্রগঞ্জ থানার ১৩নং দিঘলী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান এর বিরুদ্ধে সামাজিক যোগাযোগ মাধ্যমে মিথ্যা অপপ্রচারের প্রতিবাদ জানিয়ে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়েছে।

ইউপি কর্মকর্তা-কর্মচারীদের ব্যানারে শনিবার (২৭-০৬-২০২০ ইং) সকালে ইউপি কার্যালয়ের সামনে এ মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।
মানববন্ধনে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ইউপি কার্যালয়ের সচিব, ডিজিটাল সেন্টারের উদ্যোক্তা ইউপি সদস্য সংরক্ষিত মহিলা ইউপি সদস্যা দিঘলী ইউনিয়ন ছাত্রলীগের সাধারণ সম্পাদক মো. আজগর হোসেন, দফাদার মহল্লাদার প্রমুখ।

এসময় মানববন্ধন থেকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুক এর এ সব পেক আইডি ব্যাবহারকারীদের চিহ্নিত করে এদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিতে প্রশাসনের নিকট দাবী জানানো হয়।

পরে মানববন্ধনে উপস্থিত হয়ে ইউপি চেয়ারম্যান শেখ মুজিবুর রহমান বলেন, তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর থেকে বিএনপি ও আওয়ামীলীগের একটি কু-চক্রি মহল এক হয়ে তাঁর বিরুদ্ধে ষড়যন্ত্রে লিপ্ত রয়েছে।

ষড়যন্তকারীরা সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে পেক আইডি ব্যবহার করী, আওয়ামী লীগও বিএনপির কিছু চিহ্নিত ব্যাক্তিগত আইডি থেকে তাঁর ইউপি কার্যালয়ের সুনাম ক্ষুন্ন করার উদ্দেশ্যে বিভিন্ন মিথ্যা তথ্য রটাচ্ছে।

বিষয়টি প্রশাসনের নিকট জানিয়েছেন তিনি। এসব পেক আইডি ব্যবহারকারীদের ও সামাজিক যোগাযোগের মাধ্যমে সম্মানহানী করা দলীয় প্রভাবশালী ব্যাক্তিদের দ্রুত আইনের আওতায় আনার দাবী জানান তিনি।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন

সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০