বার্সেলোনা ছাড়তে পারেন মেসি

ক্রীড়া প্রতিবেদকঃ নতুন করে বার্সেলোনার সাথে চুক্তি করছেন না মেসি এই গুঞ্জন শোনা যাচ্ছে এবারো। ইতিপূর্বেও কয়েকবার এই ধরনের গুঞ্জন উঠলেও শেষ পর্যন্ত বার্সেলোনার সাথেই থেকে যায় মেসি। তাই এবারো এটা গুঞ্জন হতে পারে বলে মনে করছে অনেকে।

প্রতিবেদনে এসেছে, মেসি এবং তার বাবা জর্জ ২০১৭ সালে কাতালানদের সঙ্গে যে চুক্তি করেছিল তা নিয়ে নতুন করে ভাবছে। সেবার তিন বছরের জন‌্য চুক্তি করেছিল। চলতি মৌসুমে শেষ হবে সেই চুক্তি।

স্প‌্যানিশ বিভিন্ন মিডিয়াতে প্রতিবেদনে এসেছে, মেসি বার্সেলোনার কর্মকর্তাদের ওপর রেগে আছেন। বিশেষ করে কোচ আর্নেস্তো ভালভারদের বরখাস্তের কারণে মিডিয়ায় তার নাম আসায় এবং দলে ভালোমানের ফুটবলার না থাকার অভিযোগে ক্ষিপ্ত মেসি। বিষয়গুলি নিয়ে মেসি তাৎক্ষণিক কোনো প্রতিক্রিয়া দেননি। তবে মেসির পাশাপাশি বার্সেলোনার কোন কর্তাব্যক্তিরাও এই ব্যাপারে কোন কথা বলেন নি।

৩৩ এ পা রাখা মেসি শেষ ম‌্যাচে অ‌্যাথলেটিকোর বিপক্ষে ক‌্যারিয়ারের ৭০০তম গোল করেন। যদিও ম‌্যাচটি ২-২ গোলে ড্র হয়। লিগ শিরোপার লড়াইয়ে বার্সেলোনা এখন অনেকটাই পিছিয়ে। অন‌্যদিকে বার্সেলোনা পিছিয়ে যাওয়ায় এগিয়ে গেছে রিয়াল মাদ্রিদ।

শেষ কয়েক মাসে মেসিকে নিয়ে একাধিকবার প্রকাশ‌্যে সমালোচনা করেছেন বার্সেলোনার কর্মকর্তারা। আর এই কারনে ক্ষিপ্ত মেসি যে কোন সিদ্ধান্ত নিতে পারে।

নিজ ঘরে বারবার সমালোচনার শিকার হচ্ছেন আর্জেন্টিনাই তারকা মেসি। যে ক্লাবকে নিজের সবটুকু উজার করে দিয়েছেন মেসি, সেখানেই এখন বাজে সময় কাটাচ্ছেন। এজন‌্য ক্লাব ছাড়ার সিদ্ধান্তও নাকি নিচ্ছেন। শেষ পর্যন্ত খবরটি কি সত্য হবে না পূর্বের ন্যায় গুঞ্জন তা এখন সময়ে বলে দিবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন