বাঘায় গাঁজা বিক্রির নামে র‌্যাবের সাথে প্রতারণা: মুচলেকায় ছাড়া

এআই রবি, স্টাফ রিপোর্টার: রাজশাহীর বাঘায় গাঁজা বিক্রির নামে কাপড়ের টুকরার মধ্যে ধানের খড় দিয়ে মোড়ানো মাটি ও স্যান্ডেল জড়িয়ে র‌্যাবের সাথে প্রতারণা করে আটক হয়েছে দুই যুবক। এরা হলেন-কুষ্টিয়ার দৌলতপুর উপজেলার ফিলিপনগর গ্রামের মহসিন বিশ্বাসের ছেলে রফিকুল ইসলাম ও বিশার প্রামানিকের ছেলে তোহিদুল ইসলাম।

শুক্রবার (৩ জুলাই) সকালে বাঘা বাজার থেকে তাদের আটক করা হয়। পরে উত্তম-মাধ্যম দিয়ে মুসলেকা নিয়ে তাদের ছেড়ে দেয় র‌্যাব।

র‌্যাবের একটি সূত্র জানায়, আটককৃত দুই যুবকের কাছ থেকে তাদের এক সোর্স তিন কেজি গাঁজা কেনার শর্তে শুক্রবার সকালে বাঘায় আসতে বলেন। এরপর সকাল ১১টায় কাপড় ও পলিথিন দিয়ে মোড়ানো দু’টি প্যাকেটসহ তাদের আটক করা হয়। পরে প্যাকেট খুলে দেখা যায়, তার মধ্যে ধানের খড় দিয়ে মোড়ানো মাটি ও স্যান্ডেল। এরপর র‌্যাবের পক্ষ থেকে উত্তম মাধ্যম দিয়ে মুচলেকা নিয়ে তাদের ছেড়ে দেওয়া হয়। যার সত্যতা স্বীকার করেন বাজারে উপস্থিত ব্যবসায়ীসহ প্রত্যক্ষদর্শীরা।

রাজশাহী র‌্যাব-৫ এর সিনিয়র এএসপি মাইনুল ইসলাম জানান, আটককৃতদের কাছে গাঁজা না পাওয়ায় তাদের মুচলেকা নিয়ে ছেড়ে দেয়া হয়েছে। তবে তাদের ওপর র‌্যাবের নজরদারি থাকবে। পরবর্তীতে যদি কারও সাথে এ ধরণের প্রতারণা করার চেষ্টা করে, সেক্ষেত্রে তাদের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন