বীর মুক্তিযোদ্ধা আব্দুল খালেক হাওলাদার এর জানাজা নামাজ সম্পুর্ন

শেখ রাফসান বাগেরহাট প্রতিনিধিঃ মোংলা উপজেলার চিলা ইউনিয়নের জয়মনি ৭নং ওয়ার্ডের ১৯৭১ সালের বীর মুক্তিযোদ্ধা দেশের জন্য যুদ্ধ করা দেশের জন্য নিজের জীবন বাজি রেখে অস্ত্র হাতে নেওয়া তার নাম হলে বীর সৈনিক বীর উত্তম, আব্দুল খালেক হাওলাদার তিনি গত রবিবার সন্ধ্যা সাড়ে সাতটার সময়, খুলনা গাজী মেডিকেল কলেজ হসপিটাল চিকিৎসাধীন অবস্থায় মৃত্যু বরন করেন।

মৃত্যুকালে তার বয়স ছিলো ৭৫ বছর এবং স্ত্রী ৫ ছেলে ও ৩ মেয়ে রেখে জান, মরহুম আব্দুল খালেক হাওলাদার তিনি দীর্ঘদিন খুলনা গাজী মেডিকেল কলেজ হসপিটালে আইসিইউতে চিকিৎসাধীন ছিলেন ।

মরহুম আব্দুল খালেক হাওলাদারের দাফন করা হয়, জয়মনির ঘোল দারুচছুননাত এবতাদায়ি ও হাফিজিয়া মাদ্রাসার পাশে, দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন তার ছেলে আফজাল হাওলাদার, তার একান্ত কাছের ভাইপো মোঃ সুমন হাওলাদার “তিনি বলেন আমার কাকা দীর্ঘদিন ধরে অসুস্থ ছিলেন অবস্থা খারাপের জন্য আমরা খুলনা গাজী মেডিকেল কলেজ হসপিটালে আমার চাচাকে ভর্তি করি। তার পরে হঠাৎ গতকাল সন্ধ্যায় হসপিটালে শেষ নিশ্বাস ত্বাগ করেন। মোঃ সুমন হাওলাদার আরও বলেন, আমার চাচা একজন বীর মুক্তিযোদ্ধা এবং একজন সমাজ সেবক তার জন্য আপনারা মনে প্রানে দোয়া করবেন। এখন তো তার জন্য দোয়া ছাড় কিছু করার নাই। তাই আমার অকুল আবেদন তার জন্য আপনারা সবাই দোয়া করবেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন