সাহারা খাতুনের মৃত্যুতে মনিগ্রাম ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি ও চেয়ারম্যানের শোক প্রকাশ

এআই রবি, স্টাফ রিপোর্টার: আওয়ামী লীগের সাবেক স্বরাষ্ট্রমন্ত্রী সাহারা খাতুনের মৃত্যুতে শোক প্রকাশ করেছেন রাজশাহী জেলার বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান ও মনিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম।

এক শোকবার্তায় তিনি জানান আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সদস্য সাহারা খাতুন তৃতীয় মেয়াদ জাতীয় সংসদে ঢাকা-১৮ আসনের প্রতিনিধিত্ব করছিলেন। বাংলাদেশ আওয়ামী লীগের ২০০৯-১৩ সরকারে প্রথমে স্বরাষ্ট্রমন্ত্রী এবং পরে ডাক ও টেলিযোগাযোগ মন্ত্রী ছিলেন তিনি। গুরুতর অসুস্থ সাহারা খাতুনকে উন্নত চিকিৎসার জন্য থাইল্যান্ডে এবং পরে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে গতকাল বৃহস্পতিবার রাতে বাংলাদেশ সময় সাড়ে ১১টার সময় ৭৭ বছর বয়সে অ্যাড. সাহারা খাতুন শেষ নিঃশ্বাস ত্যাগ করেন বলে জানিয়েছেন তার সহকারী মোহাম্মদ আনিস। ব্যাংককের হাসপাতালে সাহারা খাতুনের সঙ্গেই ছিলেন আনিস।

গত সোমবার এয়ার অ্যাম্বুলেন্সে সাহারা খাতুনকে ব্যাংককে নেওয়া হয়েছিল। সাহারা খাতুনের মৃত্যুতে গভীর শোক ও দুঃখ প্রকাশ করেছেন রাজশাহীর বাঘা উপজেলার মনিগ্রাম ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও মনিগ্রাম ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোঃ সাইফুল ইসলাম।

তিনি বলেন, নীতি আর আদর্শের প্রশ্নে যিনি কখনো আপোষ করেননি, নীতিহীন রাজনীতির কাছে কখনো করেননি মাথা নত, বঙ্গবন্ধুর রাজনীতির মাঠের এক আজন্ম যোদ্ধা সাহারা খাতুন তিনি চলে গেলেন না ফেরার দেশে আল্লাহ তাকে বেহেশত নসিব করুন আমিন। তিনি আরো বলেন, সাহারা খাতুন আজীবন দেশ ও মানুষের সেবায় নিজেকে উৎসর্গ করে গেছেন। তাঁর মৃত্যু দেশ ও জাতির জন্য এক অপূরণীয় ক্ষতি হলো। দেশ ও সমাজের উন্নয়নে তাঁর অবদান জাতি শ্রদ্ধাভরে স্মরণ করবে। তিনি সাবেক এ স্বরাষ্ট্রমন্ত্রীর আত্মার মাগফেরাত কামনা করেন ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন