আগস্ট ১৪ ওয়েব সিরিজটি টিনেজারদের দেখা উচিত – দীপঙ্কর দীপন

জাবি প্রতিনিধিঃ বাংলাদেশ ছাত্রকল্যাণ ফেডারেশনের ফেসবুক লাইভ অনুষ্ঠান “প্রজন্ম আড্ডা” ৩য় পর্বে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা এ্যাটক চলচিত্রের নির্মাতা দীপংকর দীপন ও মাসুদ রানা হিসেবে পরিচিত অভিনেতা ও মডেল এবিএম সুমন। বাংলাদেশ ছাত্র কল্যাণ ফেডারেশন,জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখার সভাপতি আবীর হায়দার খান আকাশের উপস্থাপনায় অতিথিরা খোলামেলা কথা বলেছেন তাদের আলোচিত কাজগুলো নিয়ে।

সম্প্রতি ব্যাপক আলোচিত ওয়েব সিরিজ ১৪ আগষ্ট সম্পর্কে দীপঙ্কর দীপন বলেন, আমি মনে করি এই ওয়েব সিরিজ টা সকলের দেখা উচিত এবং বিশেষ করে টিনেজার যারা আছে তাদের কেও দেখা উচিত।

ঢাকা অ্যাটাক প্রসঙ্গে দীপঙ্কর দীপন বলেন,ঢাকা অ্যাটাক চলচিত্রে কাজ করা অধিকাংশ লোকজন ছিল নতুন যাদের কোন পূর্ব অভিজ্ঞতা ছিল না।তবে সকলে নিজের সর্বোচ্চ টুকু দিয়ে একটি দর্শক প্রিয় চলচিত্র উপহার দিতে আমরা পেরেছি।

মডেল ও অভিনেতা এবিএম সুমনের বলেন, ঢাকা অ্যাটাক এ কাজ করা আমার জন্য খুব সহজ মোটেও ছিলনা। খুব কষ্ট করতে হয়েছে কাজ করার সময় এবং পুর বিষয়টাই একটি লার্নিং প্রসেস এর ন্যায়। পুরোটাই একটি অ্যাসাইমেন্টের মতো ছিল আমার কাছে।

সিনেমা জগৎতের বর্তমান অবস্থা সম্পর্কে জানতে চাইলে চলচিত্র নির্মাতা দীপংকর দীপন বলেন আমাদের আগামী ২ বছর অত্যন্ত ১০ টি হিট চলচিত্র দর্শকদের উপহার দিতে হবে শুধু হিট হলেই হবে না তা রুচিশীল হওয়াটা সবার আগে প্রাধান্য দিতে হবে।

দীপঙ্কর দীপনের কন্ঠে কন্ঠ মিলিয়ে এবিএমন সুমন বলেন আমাদের শুটিং ভিলেজ গড়ে তুলতে হবে।এখন আর এফডিসি দিয়ে হচ্ছে না।সেই সাথে এফডিসির সার্বিক পরিবেশেরও পরিবর্তন করাটা সবচেয়ে বেশি জরুরী হয়ে পড়েছে।

করোনাকালীন সময় প্রসঙ্গে দিপঙ্কর দীপন বলেন, আমার সময় মোটামুটি ব্যস্ততার মধ্যেই অতিবাহিত হচ্ছে ব্যাকেন্ড নামক একটি ইউটিউব চ্যানেল খুলেছি এবং একটি প্রতিষ্ঠানও আছে দুইয়েরই উন্নয়ন করার চেষ্টা চালাচ্ছি। মেথড অ্যাকটিং এর উপর একটি বই লিখছি কিছু দিনের মধ্যেই তা শেষ করে দিব বলে আশা করি। মোটামুটি সময় ভালোই কাটছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন