সাঘাটার ভরতখালীতে ব‍্যবশাহীর স্ত্রী করোনায় আক্রান্ত

ছাদেকুল ইসলাম রুবেল,গাইবান্ধা জেলা প্রতিনিধি: গাইবান্ধার সাঘাটা উপজেলার উল্যাবাজারে বিশিষ্ট্য ব্যবসায়ী সুফলের স্ত্রীর করোনা শনাক্ত হয়েছে। রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে করোনা টেষ্টের মাধ্যমে করোনা রিপোর্টে পজেটিভ এসেছে বলে জানা যায়। গত ১০ জুলাই শুক্রবার রাতে তার স্ত্রীর করোনা পজেটিভ এর খরব ভরতখালী ইউনিয়নের চেয়ারম্যানের কাছে পৌছালে রাতেই তার দোকান বন্ধের ঘোষনা দেয়া হয়।

এবং শনিবার (১১ জুলাই) সকালে সেই ব্যবসায়ীর দোকান বন্ধের বিষয় নিশ্চিত করার জন্য সরোজমিন ঘুরে ব্যবসায়ী সুফলের স্ত্রীর করোনার বিষয়টি অবগত করে ভরতখালী ইউনিয়নের চেয়ারম্যান ছামসুল আজাদ শীতল বলেন, আমি গতকাল খবর পেয়ে সেই ব্যবসায়ীর দোকান ১৪ দিনের বন্ধের নির্দেশ দেই, সেই সাথে দোকানের কর্মচারীগন সহ তার পরিবারের সকলকে নতুন করে করোনা পরিক্ষার জন্য বলেছি এবং সেই সাথে তাদের নিজ বাসায় হোম আইসোলেশনে থাকার নির্দেশ প্রদান করি।

এ বিষয়ে দোকানে কর্মচারীদের কাছে জানতে চাইলে বলেন শুধু তার স্ত্রীর করোনা পজেটিভ খবর পেয়েছি তবে তিনি ও করোনা পজেটিভ কি না বিষয়টা সর্ম্পকে সঠিক কিছু বলতে পারছিনা তবে তার স্ত্রী কদিন আগে বমি জ্বর ভাব দেখা দিলে গাইবান্ধায় নিয়ে যাওয়া হয় বর্তমানে তিনি সুস্থ্য আছেন। করোনা আক্রান্তের খবর উল্যাবাজারে ছড়িয়ে পড়লে অন্য সকল ব্যবসায়ী ও জনমনে আতংক বিরাজ করছে। উল্লেখ্য সুফল এর বড় ভাই সুভাস গত ১৫দিন আগে ব্রেন স্টেক করে মারা যায় তাবে তিনি করোনায় আক্রান্ত ছিলেন কিনা তা বিষয়টি নিশ্চিত করে জানা যায়নি ।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন