গাইবান্ধার বন্যা এলাকা পরিদর্শনে জেলা প্রশাসক

বিশেষ প্রতিনিধিঃ গাইবান্ধার বন্যা পরিস্থিতি দিন দিন অবনতির দিকে যাচ্ছে। জেলার পাশদিয়ে বয়ে যাওয়া ব্রক্ষপুত্র, ঘাঘট, করোতোয়া নদীর পানি প্রতিদিন অস্বাভিক ভাবে বৃদ্ধি পেয়ে নতুন নতুন এলাকা প্লাবিত হয়ে যাচ্ছে। এতে করে প্রতিদিন পানিবন্দি হয়ে পড়ছে হাজার হাজার মানুষ।

এদিকে আজ মঙ্গলবার সকালে জেলার ফুলছড়ি উপজেলার বন্যা কবলিত এলাকা বালাসীঘাটের পাকার মাথা, সৈয়দপুর, কেকতিরহাট পরিদর্শন ও বিভিন্ন দিক নির্দেশনা প্রদান করেন গাইবান্ধার জেলা প্রশাসক আব্দুল মতিন। এসময় তার সঙ্গে উপস্থিত ছিলেন গাইবান্ধা পানি উন্নয়ন বোর্ডের নির্বাহী কর্মকর্তা মোঃ মোকলেছুর রহমান, ফুলছড়ি উপজেলা পরিষদের চেয়ারম্যান জি এম সেলিম পারভেজ, উপজেলা নির্বাহী কর্মকর্তা আবু রায়হান দোলন প্রমুখ।

বন্যা কবলিত এলাকা পরিদর্শন ও ত্রান বিতরন শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে জেলা প্রশাসক আব্দুল মতিন বলেন, বন্যায় পানিবন্দি সকল মানুষ ত্রান পাবেন। বন্যার জন্য পর্যাপ্ত পরিমাণে ত্রাণ মজুদ আছে। তিনি আরো বলেন বাঁধের উপরে দিনরাত পাহারা বসানো আছে। বাঁধের কোন অংশে সমস্যা দেখা দিলে তাৎক্ষনিক মেরামতের জন্য লোক প্রস্তুত আছে। তাই ভয় পাওয়ার কিছু নেই।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন