কয়রায় ১০০ মুন্ডা পরিবারের মাঝে মানব কল্যান ইউনিটের ত্রান বিতরন

মোহাঃ ফরহাদ হোসেন কয়রা (খুলনা) প্রতিনিধিঃ
দ্রুত ছড়িয়ে পড়া করোনা ভাইরাস প্রতিরোধে মানুষ কর্মহীন হয়ে হোম কোয়ারেন্টাইনে থাকছে, ফলে ভোগান্তি বাড়ছে সমাজের নিন্ম আয়ের মানুষগুলো। অসহায় এসব পরিবার গুলোর মাঝে খাদ্য সামগ্রী বিতরন করেছেন মানব কল্যান ইউনিট। এরই ধারাবাহিকতায় খুলনার কয়রা উপজেলার সুন্দরবন সংলগ্ন নলপাড়া এবং ৬নং কয়রা গ্রামে ১০০ টি দরিদ্র মুন্ডা পরিবারে খাদ্য সামগ্রী বিতরন কার্যক্রমে সহায়তা করেছে মানব কল্যান ইউনিট।

খাদ্য তালিকায় ছিল চাউল ৭কেজি, ডাউল ১কেজি, তেল ১কেজি, লবন ৫০০ গ্রাম, আলু ২/৫০০,, চিনি ৫০০ গ্রাম, স্যালাইন৪টা শুক্রবার (১৭ই জুলাই) সকালে মানব কল্যান ইউনিটের ত্রান বিতরন কার্যক্রমে উপস্থিত ছিলেন মানব কল্যান ইউনিটের সভাপতি আল আমিন ফরহাদ, আইসিডির প্রতিষ্ঠতা আশিকুজ্জামান (আশিক) ইউনিটের সাধারন সম্পাদক, জাহানের আলম, সহ সাধারন সম্পাদক ইমরান হোসাইন ও মেহেদী হাসান, সাংগঠনিক সম্পাদক রায়হান কবির সাইফুল ইসলাম, বায়জীদ হাসান সাজ্জাদ, সহ ইউনিটের সদস্য বৃন্দ!

মানব কল্যান ইউনিটে সভাপতি আল আমিন ফরহাদ বলেন সকল বর্ণ_বৈষম্যকে_না_বলুন
মানব কল্যাণ ইউনিট এর পক্ষ থেকে মুন্ডা সম্প্রদায়ের ১০০ পরিবারের মাঝে উপহার সমগ্রী বিতারন সম্পন্ন হয়েছে! প্যকেটের বাইরে তাদের জন্য ছিল মনভর ভালবাসা! পক্ষান্তরে আমরা পেয়েছি অসহায় মানুষ গুলোর ঠোটের কোনায় এক টুকরো হাসি! যে হাসি পরবর্তী কার্যক্রমের উৎসাহ এনে দেয়! যে হাসি ভেদাভেদ ভুলে একসাথে বেচে থাকার আহবান জানায়! এবং ভবিষ্যৎ ও তাদের এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে যানায়।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন