মণিরামপুরে হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসুচি অব্যাহত

স্টাফ রিপোর্টারঃ মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ ৩ মাসব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় যশোর জেলার মণিরামপুরের ৮নং হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা লেখক ভট্টাচার্যের পক্ষে এবং যশোর জেলা ছাত্রলীগের অন্যতম নেতা ও যশোর পৌর ছাত্রলীগের সংগ্রামী যুগ্ম-আহ্বায়ক সালাউদ্দীন কবির পিয়াস ও মণিরামপুর উপজেলা ছাত্রলীগের সংগ্রামী যুগ্ম-আহ্বায়ক ফজলুর রহমান এর নেতৃত্বে বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করছেন।

আজ ২০ ই জুলাই, সোমবার বিকালে ৮নং হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগ ও ওয়ার্ড ছাত্রলীগ এর নেতাকর্মীরা এলাকার স্কুল-কলেজ প্রাঙ্গণসহ বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপণ করেছে।
এ সময় অত্র ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ শরিফ আহম্মেদ ও অত্র ইউনিয়ন ছাত্রলীগের প্রভাবশালী নেতা মোঃ জাকির হোসেন ( রিমু ) জানান, আমরা ৮নং হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগ, পরিবেশ রক্ষা ক্ষেত্রে এবং দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে মাস ব্যাপি আমাদের এই বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে।

বৃক্ষরোপণের এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন ইউনিয়ন যুবলীগের সাংগঠনিক সম্পাদক মোঃ তৌহিদুর রহমান । ৯ নং ওয়ার্ড যুবলীগের সভাপতি মো: হারুন রহমান ও ৮নং হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আশিকুর রহমান ও ৮নং হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগের অন্যতম নেতা মো: জাকির হোসেন (রিমু) এছাড়াও ছাত্রলীগকর্মী রনি , পারভেজ, শাইদুল, রুবেল , আব্দুল্লাহ , সুজন , লিমন, ইসরাফিল, মাসুদ,সাগর, মুমিনুল এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন