গাইবান্ধা হাসপাতালে অক্সিজেন জেনারেটর মেশিন ও সুরক্ষা সামগ্রী প্রদান

গাইবান্ধা প্রতিনিধি: প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশে দলের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপির পরামর্শক্রমে এবং কেন্দ্রীয় আওয়ামীলীগ এর ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দীর সার্বিক তত্বাবধায়নে গাইবান্ধা জেলা সদর হাসপাতালে অক্সিজেন জেনারেটর মেশিন ও বিভিন্ন সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে।

মঙ্গলবার (২১ জুলাই) দুপুরে কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ-কমিটির মাধ্যমে প্রেরিত অক্সিজেন জেনারেটর মেশিন ও বিভিন্ন সুরক্ষা সামগ্রী গাইবান্ধা জেলা সদর হাসপাতালে প্রদান করা হয়। সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল পিপিই, মাস্ক, হ্যাণ্ড স্যানিটাইজার, সাবান প্রভৃতি।

এতে জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি, গাইবান্ধা জেলা প্রশাসক মো. আবদুল মতিন, জেলা আওয়ামীলীগের ভারপ্রাপ্ত সভাপতি ফরহাদ আব্দুল্লাহ হারুন বাবলু, সাধারণ সম্পাদক আবু বকর সিদ্দিক, সিভিল সার্জন ডা. এবিএম আবু হানিফ, ডিডিএলজি রোখসানা বেগম, কেন্দ্রীয় ত্রাণ ও সমাজকল্যাণ উপ কমিটির সদস্য আব্দুল্লাহ আল মাসুম, জেলা সদর হাসপাতালের ভারপ্রাপ্ত তত্ত্বাবধায়ক ডা. আসাদুজ্জামান, জেলা আওয়ামীলীগের সাংগাঠনিক সম্পাদক মৃদুল মোস্তাফিজ ঝন্টু , উপ-দপ্তর সম্পাদক মাসুদ রানা, জেলা বিএমএ এর যুগ্ম সম্পাদক ডা. শাহীনুল ইসলাম উপস্থিত ছিলেন।

এসময় জাতীয় সংসদের হুইপ মাহাবুব আরা বেগম গিনি গাইবান্ধা বাসীর পক্ষ থেকে আওয়ামীলীগ সভাপতি ও প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করেন। সেই সাথে আওয়ামীলীগ সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি , ত্রাণ ও সমাজকল্যাণ সম্পাদক বাবু সুজিত রায় নন্দীসহ দলীয় ফোরামের সকলকে ধন্যবাদ জ্ঞাপন জানান ।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন