সুনামগঞ্জে ২২০টি বন্যার্ত পরিবারের মাঝে শুকনো খাবার বিতরণ

শাবজল হোসাইন: তিনদফা বন্যায় ক্ষতিগ্রস্থ সুনামগঞ্জের মানুষের পাশে এসে ত্রান সহায়তা দিচ্ছেন সন্ধানী সিলেট এম এ জি ওসমানী ইউনিটও প্রজেক্ট একশ এর পৃষ্টপোষকতায় ও সন্ধানী জেনার ক্লাব সুনামগঞ্জের সহযোগিতায় ২২০টি বন্যার্ত পরিবারের মাঝে ছিড়া,মুড়ি, চিনি, বিস্কুট,সেমাই, ওরস্যালাইন ও বিশুদ্ধ করণ ট্যাবলেট বিতরণ করা হয়।
শুক্রবার দুপুরে সুনামগঞ্জ সদর উপজেলার ইব্রাহিমপুর, জগন্নাথপুর,মইনপুর,হালুয়ারঘাট,রহমতপুর ও রামপুরের বন্যাত মানুষের হাতে খাবার তুলে দেন সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সদস্য নুরুল ইসলাম বজলু,সংগঠনের উপদেষ্টা ডাঃ আজিজা আফসানা তিথি,সদস্য জাকারিয়া পল্লব,সিরাজুল ইসলাম র্দূজয় ও আওয়ামীলীগ নেতা মোঃ এরন মিয়া প্রমুখ।
সুনামগঞ্জ পৌরসভার সাবেক ভারপ্রাপ্ত মেয়র ও জেলা যুবলীগের সদস্য নুরুল ইসলাম বজলু বলেছেন,প্রাণঘাতী করোনা ভাইরাসের পাশাপাশি গত একমাসে তিনদফা বন্যার কারণে সুনামগঞ্জের মানুষজন মানবেতর জীবনযাপন করছেন। জেলার অধিকাংশ নিম্ন আয়রে মানুষজন করোনার কারণে কর্মহীন হয়ে পড়ায় অনেকেই অনাহারে অর্ধাহারে দিনযাপন করলেও প্রধানমন্ত্রী শেখ হাসিনার নিদের্শে জেলার প্রত্যন্ত অঞ্চলে ত্রান সহায়তা কার্যক্রম অব্যাহত রয়েছে তবে এর পরিমাণ আরো বাড়ানোর জন্য সরকারের নিকট দাবী জানান। তিনি এই বন্যার্ত মানুষজনের পাশে এই দূর্যোগের সময়টাতে তাদের পাশে এসে দাড়িয়ে সন্ধানী সংগঠন যে কাজ করছেন তাদের ধন্যবাদ জানান। এই ধারা আরো প্রসারিত করতে সংগঠনের নেতৃবৃন্দের প্রতি তিনি আহবান জানান।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন