সুনামগঞ্জে আরটিভির স্টাফ রিপোর্টার আবেদ মাহমুদ স্মরণে অনলাইন প্রেসক্লাবের শোকসভা ও দোয়া অনুষ্ঠিত

শাবজল হোসাইন: দৈনিক আজকের সুনামগঞ্জ পত্রিকার সম্পাদক প্রকাশক ও আরটিভির স্টাফ রিপোর্টার সদ্য প্রয়াত আবেদ মাহমুদ চৌধুরীর স্মরণে সুনামগঞ্জে শোকসভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।
রোববার বিকেলে সুনামগঞ্জ জেলা অনলাইন প্রেসক্লাবের আয়োজনে পৌরবিপণীস্থ ২য় তলার অস্থায়ী কার্যালয়ে এ শোকসভা অনুষ্ঠিত হয়।
জলা অনলাইন প্রেসক্লাবের সভাপতি একে মিলন আহমদের সভাপতিত্বে ও সাধারন সম্পদক মোঃ আফজাল হোসেনের সঞ্চালনায় প্রধান অতিথি ছিলেন উপস্থিত ছিলেন সুনামগঞ্জ জেলা সাংবাদিক ফোরামের সভাপতি ও মোহনা টেলিভিশনের প্রতিনিধি কুলেন্দু শেখর দাস।
সভায় আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা বঙ্গঁবন্ধু সৈনিকলীগের সভাপতি মেহেদী হাসান চৌধুরী রাসেল,সাধারন সম্পাদক রিংকু চৌধুরী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ও সাংবাদিক মোঃ সামিউল তাজুল,জাতীয় যুব সংগঠক ও সাংবাদিক তাজুল ইসলাম তারেক,অনলাইন প্রেসক্লাবের সাংগঠনিক সম্পাদক ও ২৪ ঘন্টার প্রতিনিধি কেএম শহীদুল,দৈনিক ডেসটিনির প্রতিনিধি বিপলু রঞ্জন দাস,অনলাইন প্রেসক্লাবের সহ সাধারন সম্পাদক আলী হোসেন,দপ্তর সম্পাদক মিজানুর রহমান রুম্মান ও হৃদয় হোসেন প্রমুখ। দোয়া পরিচালনা করেন মাওলানা সৈয়দ মকবুল হোসেন।
নেতৃবৃন্দরা অকালে প্রয়ানে মরহুম আবেদ মাহমুদ চৌধুরীর আত্মার শান্তি কামনা করেন এবং তার নামে সুনামগঞ্জ পৌরসভার যেকোন একটি রাস্তার নামকরণ করার জন্য পৌরসভার মেয়র নাদের বখতের নিকট দাবী জানান। শেষে উপস্থিত সকলেই মরহুম আবেদ মাহমুদ চৌধুরীর আত্মার জন্য দোয়া ও মোনাজাত করা হয়।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন