স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতির মৃত্যু

গ্রামীন নিউজ ডেস্কঃ বাংলাদেশ জাতীয়তাবাদী দল (বিএনপির) অঙ্গ সংগঠন স্বেচ্ছাসেবক দলের কেন্দ্রীয় কমিটির সভাপতি শফিউল বারী বাবু আর নেই (ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহি রাজিউন)। রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মঙ্গলবার রাতে মারা যান তিনি। গত কয়েকদিন যাবৎ রাজধানীর আনোয়ার খান মডার্ণ মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসা নিচ্ছিলেন তিনি। তার স্বাস্থ্যের অবনতি হলে মঙ্গলবার রাত দুইটার দিকে এ্যাপোলো হাসপাতালের সিসিইউতে ভর্তি করা হয়েছে।

স্বেচ্ছাসেবক দলের সভাপতি শফিউল বারি বাবু বেশ কয়েক দিন ধরেই অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি ছিলেন। সোমবার বিএনপি চেয়ারপারসনের মিডিয়া উইং সদস্য শায়রুল কবির খান বলেন, শফিউল বারী বাবু খুব অসুস্থ। তার সঙ্গে স্বেচ্ছাসেবক দলের সাধারণ সম্পাদক আব্দুল কাদের ভূইয়া জুয়েল, সাংগঠনিক সম্পাদক ইয়াসিন আলীসহ সংগঠনটির নেতারা রয়েছেন। এরআগে বিএনপির যুগ্ম মহাসচিব হাবিব-উন- নবী- খান সোহেল ও ইশরাক হোসেন তাকে দেখতে হাসপাতালে যান।

মঙ্গলবার (২৮ জুলাই) রাত ৪ টার দিকে ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের মেয়র প্রার্থী ইশরাক হোসেন তার ফেসবুক পেজে একটি স্ট্যাটাস দিয়ে জানান, শফিউল বারী বাবু আর নেই।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন