বাঘাইছড়ি উপজেলা সর্বস্তরের মানুষকে পবিত্র ঈদ-উল-আযহা’র শুভেচ্ছা জানিয়েছেন মোঃ আব্দুল কাইয়ুম

মোঃ মহিউদ্দিন, বাঘাইছড়ি, রাঙ্গামাটি, প্রতিনিধিঃ পবিত্র ঈদ-উল আযহা উপলক্ষে বাঘাইছড়ির সর্বস্তরের জনগণকে বাঘাইছড়ি উপজেলা পরিষদের পক্ষ থেকে আন্তরিক শুভেচ্ছা ও মোবারকবাদ জানিয়েছেন,উপজেলা পরিষদের সুযোগ্য ভাইস চেয়ারম্যান,জননেতা জনাব আব্দুল কাইয়ুম।

তিনি বলেন, ত্যাগের মহিমায় মহিমান্বিত হয়ে প্রতি বছর ঈদ-উল আযহা আমাদের মাঝে ফিরে আসে। আল্লাহর নৈকট্য অর্জনের উদ্দেশ্যে আত্মোৎসর্গ করাই কোরবানির প্রধান শিক্ষা। কোরবানির প্রকৃত রূপ হলো মনের গভীরে আল্লাহর প্রতি ভালোবাসা ও তাকওয়া নিয়ে প্রিয় বস্তু আল্লাহর নামে উৎসর্গ করা।

আল্লাহ তা’আলার সন্তুষ্টি অর্জনের জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকারে ব্রত হওয়াই কোরবানির মর্মবাণী। তাই পশু কোরবানির পাশাপাশি মনের পশু কোরবানি দিয়ে আল্লাহর সন্তুষ্টি অর্জনে ব্রত হওয়াই আমাদের কর্তব্য।

তিনি আরো বলেন, ঈদ শান্তি, সহমর্মিতা ও ভ্রাতৃত্ববোধের অনুপম শিক্ষা দেয়। সাম্য, মৈত্রী ও সম্প্রীতির বন্ধনে আবদ্ধ করে সকল মানুষকে। ঈদ হল শান্তি সম্প্রীতির উৎসব। আগামী দিনেও দেশে এই শান্তি সম্প্রীতি বজায় থাকুক এই কামনা করি।

পরিশেষে তিনি,বাঘাইছড়ি ও দেশবাসীর সর্বস্তরের জনগণকে স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেন।এবং সকলের জন্য সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে,

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন