পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা কমিশনার শাজাহান মজুমদার

কুমিল্লা জেলা প্রতিনিধিঃ কুমিলা জেলার লাকসাম পৌরসভার ৭ নং ওয়ার্ডের কমিশনার হাজী শাজাহান মজুমদার জানিয়েছেন পবিত্র ঈদুল আজহার অগ্রিম শুভেচ্ছা।

পরিচ্ছন্ন আওয়ামীলীগের প্রিয় নেতা হাজী শাজাহান মজুমদার বলেন,সারাবিশ্বে এখন করোনা ভাইরাসের কারণে মানুষ আতঙ্কিত।তিনি আরও বলেন, আমরা আতঙ্কিত না হয়ে মহান আল্লাহ পাকের উপর ভরসা রেখে পবিত্র ঈদুল আজহার আনন্দ উপভোগ করবো।

মানুষ আল্লাহর জন্য সর্বোচ্চ ত্যাগ স্বীকার করবে, এই শিক্ষাই ইবরাহীম (আঃ) আমাদের জন্য রেখে গেছেন। তাছাড়া ঈদুল আযহা ধনি-গরিবের বৈষম্য দূর করে সব মানুষের হৃদয়ে প্রকৃত মনুষ্যত্ব জাগ্রত করে। ঈদুল আযহার মূল আহবান হল সৃষ্টিকর্তা আল্লাহর প্রতি একনিষ্ঠ আনুগত্য প্রকাশ করা।

সকল দিক হ’তে মুখ ফিরিয়ে এক আল্লাহর দিকে রুজু হওয়া। সম্পদের মোহ, ভোগ-বিলাসের আকর্ষণ, সন্তানের স্নেহ, স্ত্রীর মুহাববত সবকিছুর ঊর্ধ্বে আল্লাহর সন্তুষ্টি প্রতি আত্মসমর্পণ করে দেওয়াই হল ঈদুল আযহার মূল শিক্ষা।

“পবিত্র ঈদুল আযহা সবার জন্য বয়ে আনুক কল্যাণ, সবার মধ্যে জেগে উঠুক উৎসর্গ ও ত্যাগের মহিমা- মহান আল্লাহর কাছে এই প্রার্থনা করি।

লাকসাম পৌরসভার ৭ নং ওয়ার্ডের সকল শ্রেণির জনগণসহ সবাইকে জানান, পবিত্র ঈদুল আজহার শুভেচ্ছা ও অভিনন্দন হাজী শাজাহান মজুমদার কমিশনার।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন