ভালুকায় হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে অসহায়দের মাঝে ঈদ সামগ্রী বিতরণ

মোঃ নাজমুল ইসলাম,ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় ঈদুল আযহা উপলক্ষে হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের পক্ষ থেকে ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুনের উদ্যোগে অসহায়,হত-দরিদ্র দুস্থ কর্মহীন ৩৫০জন সাধারন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রীর ঈদ উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

আজ ৩০ জুলাই রোজ বৃহস্পতিবার বাংলাদেশ আওয়ামী যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস পরশ ও সংগ্রামী সাধারন সম্পাদক আলহাজ্ব মোঃ মাইনুল হোসেন খান নিখিল এর আহ্বানে, ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের দিক-নির্দেশনায় ১০ নং হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের পক্ষ থেকে-পবিত্র ঈদ-উল-আযহা উপলক্ষে, সামাজিক দুরত্ব বজায় রেখে, স্বাস্থ্যবিধি মেনে অসহায় ৩৫০টি পরিবারের সাধারন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী’র ঈদ উপহার বিতরণ করা হয়েছে।

এ সময় উপস্থিত ছিলেনঃ ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের সাধারণ সম্পাদক এজাজুল হক পারুল, উপজেলা যুবলীগের সাংগঠনিক সম্পাদক রাসেল সরকার,উপজেলা যুবলীগের সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক সবজুল ইসলাম, হবিরবাড়ী ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের যুগ্ন-সাধারন সম্পাদক জহিরুল হক বিল্লাল সহ ভালুকা উপজেলা আওয়ামী যুবলীগের অন্যান্য নেতৃবৃন্ধ।

হবিরবাড়ী ইউনিয়ন যুবলীগের সাধারন সম্পাদক হানিফ মোহাম্মদ নিপুন জানান,পবিত্র ঈদুল আযহা উপলক্ষে বাংলাদেশ কেন্দ্রীয় যুবলীগের আহবানে, ভালুকা উপজেলা উপজেলা যুবলীগের দিক-নির্দেশনায় অসহায় সাধারন মানুষের মাঝে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার তুলে দেওয়া হয়েছে। আমি ধন্যবাদ জানাচ্ছি আজকের এই মহৎ উদ্দেশ্যকে সাফল্যমন্ডিত করার জন্য যারা পরিশ্রম করেছেন
আমার প্রাণ প্রিয় সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ-১০নং হবিরবাড়ী ইউনিয়ন আওয়ামী যুবলীগের সকল নেতৃবৃন্দদের।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন