শেরপুরের আমিনুল হত্যা মামলার আসামীদের বিচারের দাবীতে মানববন্ধ

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলা নকলা উপজেলায় আমিনুল হত্যা মামলার আসামীদের বিচারের দাবীতে মানববন্ধন করেছে স্থানীয় এলাকাবাসী। গত বুধবার বিকেলের পর উপজেলার খারজান বাজারে এ মানববন্ধ অনুষ্ঠিত হয়েছে। প্রায় এক ঘন্টা ব্যাপী এ মানববন্ধন অনুষ্ঠিত হয়। মানববন্ধনে নিহতের পরিবারসহ এলাকাবসীরা অংশ গ্রহন করেন।

মানববন্ধনে বলা হয়, আমিনুল ইসলামকে যারা হত্যা করেছে তাদের মধ্যে নকলা থানা পুলিশ মামলার ১৬নং আসামী ইসমাঈল হোসেনকে গ্রেফতার করে এবং মামলার আরো ৯জন স্বেচ্ছায় আদালতে হাজির হয়ে জামিনে আসে। বাকী ৭জন পলাতক আসামীদের গ্রেফতার ও সকল আসামীদের ফাঁসিসহ দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করছি।
উল্লেখ্য, পূর্ব শত্রুতার জের হিসেবে উপজেলার গনপদ্দি ইউনিয়নের পিপড়ীকান্দী গ্রামে গত ১১ মে শাহিন মিয়া, সালমান মিয়া ও বিশু মিয়া সহ ১৭জন দেশীয় অস্ত্র দিয়ে আঘাত করে মারাত্মক জখম করে আমিনুল ইসলামকে। তাকে দ্রুত চিকিৎসার জন্য শেরপুর ও ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। হাসপাতালের চিকিৎসা শেষে আমিনুল ইসলামকে বাড়িতে নিয়ে আসলে তার অবস্থায় আরো বেশি খারাপ হয়ে গেলে ১৭জুলাই শেরপুর হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আমিনুল ইসলাম মারা যান।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন