ঝিনাইগাতীতে ভিজিএফ চাল বিতরণ

শেরপুর প্রতিনিধি: সারা দেশের মতোই শেরপুর জেলার ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়নে আসন্ন পবিত্র ঈদ উল আযহা উপলক্ষে ত্রান মন্ত্রণালয়ের আওতায় সাড়ে ১৩ টন ভিজিএফ চাল কার্ডধারী গরীব অসহায় ও হতদরিদ্র ১৩৬৩ জন কার্ডধারী পরিবারের মাঝে বিতরণ করা হয়েছে।

গত ৩০ জুলাই বুধবার এগার টায় ঝিনাইগাতী উপজেলার নলকুড়া ইউনিয়ন পরিষদে এসব চাল বিতরণের উদ্বোধন করেন নলকুড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান ও নলকুড়া ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি

মোঃ আইয়ুব আলী ফর্সা। টেগ কর্মকর্তার পক্ষথেকে ইউনিয়ন সমাজ কর্মী মোঃ সবুজ মিয়া, নলকুড়া ইউনিয়ন পরিষদ সচিব ও ঝিনাইগাতী উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদ কমান্ড কাউন্সিলের আহ্বায়ক মোঃ সাইফুল ইসলাম,প্রমুখ রাজনৈতিক ব্যক্তিবৃন্দ।

ঝিনাইগাতীর নলকুড়া ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও নলকুড়া ইউনিয়নের আওয়ামী লীগ সভাপতি মোঃ আইয়ুব আলী ফর্সা বলেছেন, এই ইউনিয়নে ঈদের দিন কারো ঘরে যেন খাদ্যের সংকট না থাকে এবং গরিব অসহায় ও হতদরিদ্র পরিবার তাদের যেনো না খেয়ে আর না থাকতে হয় তাই এ সময় তাদের মাঝে প্রতি কার্ডধারীদের ১০ কেজি করে চাল দিতে পেরে সন্তুষ্ট হয়ে সরকারের প্রতি কৃতজ্ঞতাও প্রকাশ করেছেন বলে তিনি জানান।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন