মেহেরপুরের বামন্দীতে সড়ক দুর্ঘটনায় এটিএন নিউজের এইচআর কর্মকর্তাসহ নিহত ২

মিজানুর রহমান, মেহেরপুর, প্রতিনিধিঃ মেহেরপুরের গাংনীর বামন্দী হাটের রাস্তায় ট্রাক ও মটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে দুজন নিহত হয়েছে।

আজ রবিবার সকাল সাড়ে ১০ টায় উপজেলার বামুন্দী পশুহাট এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহতরা হলেন, এটিএন নিউজ এর এইচআর ডিপার্টমেন্ট এর অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার গাংনীর বজ্রপুর গ্রামের আকরাম হোসেনের ছেলে মকবুল হোসেন (২৯) ও তার বন্ধু চরগোয়ালগ্রামের আওয়াল হুজুরের ছেলে আক্তারুজ্জামান (২৮)।

প্রত্যক্ষদর্শীরা জানান, মকবুল হোসেন ও আক্তারুজ্জামান চরগোয়ালগ্রাম থেকে মটরসাইকেল যোগে বামন্দী আসার পথে বিপরিত দিক থেকে আসা একটি ট্রাকের মুখোমুখি সংঘর্ষ গুরুতর আহত হয় তারা। আহতদের স্থানীয় একটি ক্লিনিকে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষনা করেন।

স্থানীয়রা জানান,নিহত দুজন রাজশাহী বিশ্ববিদ্যালয় থেকে পড়াশুনা শেষ করে ঢাকায় বেসরকারী প্রতিষ্ঠানে চাকুরী করতো। এর মধ্যে আক্তারুজ্জামান বিসিএস পরীক্ষা দিয়েছে বলে জানিয়েছেন তার স্বজনরা।

গাংনী থানার ওসি মো: ওবাইদুর রহমান জানান,ঘাতক ট্রাক ড্রাইভার পালিয়ে গেলেও পুলিশ ট্রাকটি আটক করেছে। নিহতের পরিবারের অভিযোগের প্রেক্ষিতে ব্যবস্থা নেয়া হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন