পোষ্ট অফিসের ছাদের প্লাস্টার ধসে দুইজন আহত

শেরপুর প্রতিনিধি: শেরপুর জেলার নকলায় উপজেলার জরাজীর্ণ পোস্ট অফিসের প্রবেশ পথের যাতায়াত রাস্তার ছাদ ধসে এক কর্মচারী ও পোস্ট মাস্টার পা পিছলে আহত হয়েছেন।

আহত মোস্তাফিজুর রহমান নামের লোকটি একজন কর্মচারী ও স্যাঁতস্যাতে পুরাতন স্থানে পা পিছলে আহত হওয়া লোকটি হচ্ছে পোস্ট মাস্টার সেলিম মাহমুদ।গত সোমবার দুপুর ১২টার দিকে এ ঘটনা ঘটে।

খবর পেয়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা জাহিদুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেছেন ও নকলা হাসপাতালে ছুটে যান তাদের দেখতে। তাদের চিকিৎসার বিভিন্ন খোঁজ খবর নেন এবং জরাজীর্ণ উপজেলা পোস্ট অফিস ও পোস্ট মাস্টারের কোয়ারটারের সমস্যা দ্রুত সমাধানের জন্য মোবাইল ফোনে উর্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করেন।

জানা যায়, পোস্ট অফিসের কর্মচারী মোস্তাফিজুর রহমান প্রধান দরজার কেঁচি গেইটটি টান দেওয়ার সময় উপর থেকে ছাদের কিছু স্থর ধসে তার মাথা ও পায়ের উপর পরে। সেখান থেকে স্থানীয়রা তাকে রক্তাক্ত অবস্থায় উদ্ধার করে নকলা হাসপাতালে নিয়ে ভর্তি করে। অন্যদিকে পোস্ট মাস্টার সেলিম মাহমুদ স্যাঁতস্যাতে ও জরাজীর্ণ পুরাতন কোয়াটারে পা পিছলে মারাত্মকভাবে আহত হয়েছেন । তাকেও নকলা হাসপাতালে ভর্তি করা হয়েছে।

পোস্ট মাস্টার সেলিম মাহমাুদ জানান, কোয়াটারটি জরাজীর্ন ও স্যাঁতস্যাতে। দরজা ও জানালা কোন কিছুই নেই।লোকজন ময়লা আবর্জনা ফেলে ডাস্টবিনের মত করে রাখছেন। কেউ কোন কথাও শুনে না। আমি কোয়াটারটিকে পরিত্যাক্ত ঘোষণা করার জন্য বারবার লিখলেও কর্তৃপক্ষ কোন ব্যবস্থা নেয়। কোয়াটারটিও পরিত্যাক্ত ঘোষনাও করতেছে না।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন