যুবরাজ সিং বাদ পড়েনি ধোনির কারণে – গ্রামীন নিউজ ২৪টিভি

ক্রীড়া ডেস্ক: ভারতীয় গণমাধ্যমে যুবরাজ সিং এক দিন সাক্ষাৎকার দেয়।নিউজ এইটিএনকে দেয়া সাক্ষাৎকারে যুবরাজ সিং বলেন, বিরাট কোহলি আমাকে খুব সাপোর্ট দিয়েছে। সে সাপোর্ট না দিলে হয়তো আর দলেই ফিরতে পারতাম না। তবে ধোনি আমাকে বাস্তব ছবিটা দেখিয়ে দিয়েছে। আমাকে সে সবসময় বলতো, তুমি আমার মূল খেলোয়াড়। ২০১৫ বিশ্বকাপের পর আসলে চিত্র পরিবর্তন হয়ে যায়।
২০১১ ক্রিকেট বিশ্বকাপে দুর্দান্ত অলরাউন্ড নৈপুণ্য দেখিয়ে আসরের সেরা খেলোয়াড়ের পুরস্কার জেতেন যুবরাজ সিং। তবে ২০১৫ সালের বিশ্বকাপে ছিলেন একেবারে ফ্লপ। এরপর ২০১৭ চ্যাম্পিয়ন্স ট্রফিতে খেললেও, এক ফিফটি ছাড়া বলার মতো কিছুই করতে পারেননি যুবরাজ। আর তাই তো ধোনিকে দোষ না দেয়ার পক্ষে তিনি।

তিনি বলেন, সেসময় পরিস্থিতি ছিল আলাদা। অধিনায়ক চাইলেই সব করতে পারে না। ধোনি আমার জন্য অনেক চেষ্টা করেছে। কিন্তু সবার আগে অবশ্যই আপনাকে দেশের কথা ভাবতে হবে। ২০১৫ বিশ্বকাপে বাজে খেলার পরই সব আশা শেষ হয়ে যায়।
২০১৯ বিশ্বকাপের দলে জায়গা না পেয়ে সেসময়ই আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়ে নেন যুবরাজ সিং। তার আগে ভারতের হয়ে ৪০টি টেস্ট, ৩০৪টি ওয়ানডে এবং ৫৮টি টি-টোয়েন্টি ম্যাচ খেলেছেন এই অলরাউন্ডার। তিন ফরম্যাট মিলিয়ে আন্তর্জাতিক ক্রিকেটে প্রায় ১২ হাজার রান করেছেন যুবরাজ।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন