নিউ লাইভ ফাউন্ডেশন তিন উপজেলার সব বেকার যুবকদের পাশ্বে দাঁড়াবে – গ্রামীন নিউজ ২৪টিভি

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা প্রতিনিধি: রংপুর বিভাগের তিন উপজেলার বেকার যুবকদের পাশ্বে দাঁড়ানোর ঘোষণা দিয়েছেন নিউ লাইফ ফাউন্ডেশনের চেয়াপরম্যান পৌকশলী আবু জাফর নিউ।

আজ ৫ আগষ্ট বুধবার দুপুরে সুদর আমেরিকা প্রবাসী আবু জাফর নিউ মোবাইলে ও ফেসবুক মেসেঞ্জার কলে এই তথ্য জানান।

মোবাইলে তার সঙে যে কথা হয়েছে সে কথা গুলি হুবাহুব তলে ধরা হল, আমি অত্যন্ত আনন্দের সাথে জানাচ্ছি যে, নিউ লাইফ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক এবং মানব কল্যানে নিবেদিত সামাজিক স্বেচ্ছাসেবীমূলক সংস্থা। সংস্থার সামগ্রিক সেবামূলক কার্যক্রমকে মাঠ পর্যায়ে পরিপূর্ণরূপে বাস্তবায়নের লক্ষ্যে পলাশবাড়ী- সাদুল্লাপুর ও পীরগঞ্জের প্রতিটি ইউনিয়ন ভিত্তিক স্বেচ্ছাসেবী ( ঠড়ষঁহঃববৎ) আবশ্যক।যারা নিজ স্বার্থভাবে মানবতার কল্যাণে নিউ লাইফ ফাউন্ডেশনের সংগে একাত্ব হয়ে বিভিন্ন উন্নয়নমূলক কাজে অংশগ্রহন করতে চান তারা অতি সত্বর নিম্নোক্ত ফরমটি পূরণ পূর্বক ইমেইলে- হষভহবষিরভবভড়ঁহফধঃরড়হ@মসধরষ.পড়স প্রেরণ করার জন্য আহবান করা হইল। আগ্রহী স্বেচ্ছাসেবীদের প্রাথমিক ভাবে নিম্নোক্ত যোগ্যতাবলী সম্পন্ন হতে হবে।

১। উচ্চ শিক্ষিত/শিক্ষিত হতে হবে। ২। স্বেচ্ছাশ্রমে মানব কল্যানে কাজ করার মানসিকতা থাকতে হবে। ৩। সর্বদা দূর্নীতিমূক্ত মানসিকতা লালন করতে হবে। ৪। কোন রকম মাদক বা মাদক জাতীয় কার্যক্রমের সাথে সম্পৃক্ত থাকা যাবে না এবং কাউকে সম্পৃক্ত করা যাবে না। ৫। আইন ও শৃঙ্খলা বিরোধী বা কোন ধরনের সস্ত্রাসী কার্যক্রমে সম্পৃক্ত থাকা যাবে না। ৬। সামাজিক অবক্ষয় ও সামাজিক শৃঙ্খলা বিরোধী কোন কার্যক্রমে নিজেদের সম্পৃক্ত করা যাবে না। ৭। মানব কল্যানে নিউ লাইফ ফাউন্ডেশনের সামগ্রিক কার্যক্রম বাস্তবায়নে ফাউন্ডেশনের লক্ষ্য ও উদ্দেশ্য পূরনে সর্বদা সজাগ থাকতে হবে।অত্যন্ত আনন্দের সঙ্গে জানানো যাইতেছে যে , নিউ লাইফ ফাউন্ডেশন একটি অরাজনৈতিক এবং মানব কল্যানে নিবেদিত সামাজিক স্বেচ্ছাসেবীমূলক সংস্থা। সংস্থার সামগ্রিক সেবামূলক কার্যক্রমকে মাঠ পর্যায়ে পরিপূর্ণরূপে বাস্তবায়নের লক্ষ্যে পলাশবাড়ী- সাদুল্লাপুর ও পীরগঞ্জ উপজেলার প্রতিটি ইউনিয়ন ভিত্তিক স্বেচ্ছাসেবী ( ঠড়ষঁহঃববৎ) আবশ্যক।

সাংবাদিকদের এক প্রশ্টেনর জবাবে তিনি জানান, তিন উপজেলা যথা (রংপুরের পীরগঞ্জ, গাইবান্ধার পলাশবাড়ী,সাদুল্লাপুর) ৩৫ টি ইউনিয়ানে একটি করে বায়োমেট্রিক প্লানে মাছ চাষের মাধ্যমে নিউ লাইফ ফাউন্ডেশনের কার্যক্রম শুরু হবে। ইউনিয়ান ভিত্তিক যুবকরা নিউ লাইফ ফাউন্ডেশনের দিক নির্দশনায় ও নিউ লাইফ ফাউন্ডেশনের সদস্যরা গ্রুফের মাধ্যমে কার্যাক্রম শুরু করলে তাদের কার্যক্রম সফল করতে নিউ লাইফ ফাউন্ডেশন এক কালিন অর্ধেক আর্থ বিনিয়োগ করবে। অপর এক প্রশ্নের উত্তরে জানান, যদি এই কার্যক্রমে খামারিরা ক্ষতি গ্রস্ত হয় সেই সমিতিকে নিউ লাইফ ফাউন্ডেশন ক্ষতি পুরুন দিয়ে তাদের আবার কর্মক্ষম করার সুযোগ দিবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন