জামালপুরে বাস-সিএনজি মুখোমুখী সংঘর্ষে ৭ জন নিহত – গ্রামীন নিউজ২৪ টিভি

বিশেষ প্রতিনিধিঃ
জামালপুর-ময়মনসিংহ মহাসড়কের মুক্তাগাছা উপজেলার মানকোন এলাকায় রাজীব বাসের সাথে ময়মনসিংহ গামী বাস-সিএনজির মুখোমুখি সংঘর্ষে সিএনজির ৭ জন যাত্রী নিহত হয়। এদের মধ্যে দুই জন নারী রয়েছেন।

শনিবার (৮ আগষ্ট) দুপুর ৪টার সময় ভয়াবহ এই দূর্ঘটনা ঘটে।

নিহতেরা হলেন, টাঙ্গাইল মধুপুরের নুরুল ইসলাম (৩৫), তার স্ত্রী তসলিমা আক্তার (২৮) ও তাদের মেয়ে লিজা আক্তার (১২), একই এলাকার নজল ইসলাম (৫৫), মুক্তাগাছার সাইদুল ইসলাম (৪৫) ও একই এলাকার নজরুল ইসলাম (৪০) এবং সিএনজি চালক মুক্তাগাছার চেচুয়া গ্রামের এবাদুল হক (৩৫)।

ময়মনসিংহের এসপি (পুলিশ সুপার) আহমার উজ্জামান ঘটনার সত্যতা নিশ্চিত করে সাংবাদিকদের বলেন, মুক্তাগাছার মানকোন নামক স্থানে বিকাল ৪ টার দিকে রাজীব পরিবহনের একটি বাসের সঙ্গে সিএনজিচালিত অটোরিকশার সংঘর্ষে সিএনজির ৭ জন যাত্রী নিহত হয়।

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, দূর্ঘটনায় ঘটনাস্থলেই সিএনজির চার যাত্রী মারা যায়। গুরুত্বর আহত ৩ জনকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন।

মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (তদন্ত) মো. জাহাঙ্গীর আলম জানান, দুর্ঘটনার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে মরদেহ উদ্ধার করে। স্থানীয় লোকজনের সহায়তায় চালক কামাল হোসেন (৫৫) সহ বাসটিকেও জব্দ করে পুলিশ।

আটককৃত বাস চালককে থানায় জিজ্ঞাসাবাদের জন্য নিয়ে যাওয়া হয়েছে বলেও জানান পুলিশের এই কর্মকর্তা।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন