২৪ ঘন্টায় মেহেরপুর জেলায় সর্বোচ্চ ১৪ জনের করোনা শনাক্ত – গ্রামীন নিউজ২৪ টিভি

মিজানুর রহমান, মেহেরপুর প্রতিনিধি: মেহেরপুরে বাড়ছে করোনায় আক্রান্ত রোগীর সংখ্যা। মেহেরপুরে নতুন করে ১৪ জনের শরীরে করোনাভাইরাস (কোভিড–১৯) শনাক্ত হয়েছে। এটাই এক দিনে জেলায় সর্বোচ্চ আক্রান্ত। জেলায় বর্তমানে কোভিড রোগীর সংখ্যা বেড়ে হলো ৮৭ জন।

জেলা স্বাস্থ্য বিভাগ সূত্রে জানা যায়, নতুন শনাক্ত ব্যক্তিদের মধ্যে মেহেরপুর সদর উপজেলার ১১ জন ও মুজিবনগর উপজেলার ৩ রয়েছেন। এ নিয়ে মেহেরপুর জেলায় ২ হাজার ৬শ ১০ জনের এর মধ্যে মারা গেছেন ৮ জন। আর সুস্থ হয়েছেন ১৩০ জন। শুক্রবার রাতে মেহেরপুর সিভিল সার্জন ডাক্তার নাসির উদ্দিন এ তথ্য নিশ্চিত করেছেন।

মেহেরপুর সিভিল সার্জন ডাক্তার নাসির উদ্দিন জানান, করোনা ভাইরাস সন্দেহে সোয়াব পরীক্ষার জন্য যে নমুনা পাঠানো হয়েছিল তার মধ্যে আরো ৩২ জনের রিপোর্ট এসেছে যার ১৪টি পজিটিভ ও বাকি ১৮ জনের নেগেটিভ রিপোর্ট । নতুন পজিটিভের মধ্যে মেহেরপুর সদর ১১ টি এবং মুজিবনগর উপজেলায় ৩টি। এ সকল রিপোর্ট কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতাল দেওয়া হয়।

তিনি আরো জানান,আক্রান্তদের বাড়ি প্রশাসনের পক্ষ থেকে লকডাউন করা হবে। এছাড়া আক্রান্তরা নিজনিজ বাড়ি থেকে চিকিৎসা সেবা গ্রহন করবেন। নতুন করোনা আক্রান্ত ব্যক্তি সহ পূর্বের আক্রান্তদের সাথে সার্বক্ষনিক যোগাযোগ করা হচ্ছে। করোনায় আতংকি না হয়ে স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানান তিনি।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন