ভালুকা ও পাগলায় ডিবির পৃথক অভিযানে দেড়শত পিচ ইয়াবাসহ গ্রেফতার ৪ – গ্রামীন নিউজ২৪ টিভি

মোঃ নাজমুল ইসলাম,ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলা গোয়েন্দা পুলিশের (ডিবি) পৃথক অভিযানে মাদক ব্যবসায়ীকে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তাদের কাছ থেকে ১৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। শনিবার বিকালে ভালুকা ও গফরগাঁওের পাগলা থানার বিভিন্ন স্থান থেকে তাদেরকে গ্রেফতার করা হয়।

ময়মনসিংহ ডিবির ওসি শাহ কামাল আকন্দ পিপিএম (বার) জানান, পুলিশ সুপার আহমার উজ্জামানের নির্দেশে ময়মনসিংহ পুলিশ মাদক নিয়ন্ত্রনে জিরোট্রলারেন্সনীতিতে কাজ করছে। এরই অংশ হিসাবে ডিবি পুলিশ নিয়মিত মাদক বিরোধী অভিযান পরিচালনা করে আসছে। এরই অংশ হিসাবে শনিবার বিকালে এসআই নাজিম উদ্দিন সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁও উপজেলার পাগলা থানায় মাদক বিরোধী অভিযান পরিচালনা করে মশাখালী থেকে ৫০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেপ্তাকৃতরা হলেনঃ পাগলার জসিম উদ্দিন ও কিশোরগঞ্জের হোসেনপুরের শামিম ওরফে হাবিব।

একই দিন অপর আরেক অভিযানে এসআই হাবিবুর রহমান সংগীয় অফিসার ফোর্সসহ ভালুকা উপজেলার মাহমুদপুর থেকে ১০০ পিস ইয়াবা ট্যাবলেট সহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করে। গ্রেপ্তাকৃতরা হলেনঃ মামনু মিয়া ও মফিজুল। আটককৃত মাদকব্যবসীদের বিরুদ্ধে পৃথক মামলা হয়েছে। রবিবার তাদেরকে আদালতে পাঠানো হয়েছে বলে জানায় পুলিশ#

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন