সুন্দরগঞ্জের ট্রাক্টর(কাঁকড়া) ও অটোর সংঘর্ষে নিহত ১ আহত ৩ – গ্রামীন নিউজ২৪ টিভি

ফাহিম হাসান, সুন্দরগঞ্জ (গাইবান্ধা) প্রতিনিধি: গাইবান্ধার সুন্দরগঞ্জে ট্রাক্টর (কাঁকড়ার)ও অটোর সংঘর্ষে বিপ্লব মিয়া (১৮) নামে এক টিভি মেকার নিহত ও ৩ জন গুরুতর আহত হয়েছে। গত ৮ ই আগষ্ট (শনিবার) রাত সাড়ে আটটার দিকে উপজেলার দহবন্দ ইউনিয়নের জরমনদী গ্রামের পিনুরমোড় নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটেছে। এঘটনায় আরও তিনজন আহত হয়েছেন।

জানা যায়, ঘটনার সময় অটোটি সুন্দরগঞ্জ অভিমুখে যাচ্ছিলো, এমন সময় গাইবান্ধা অভিমুখে ছুটে আাসা ট্রাক্টরটি অটোটিকে ধাক্কা দিলে ঘটনাস্হলেই বিপ্লব মৃত্যুর কোলে ঢলে পড়ে।

ঘটনাস্হলে নিহত বিপ্লব মিয়া (১৮) তারাপুর ইউনিয়নের নওহাটী গ্রামের আ: মতিন মিয়ার ছেলে এবং গুরুতর আহত তিনজন হলেন দহবন্দ ইউনিয়নের বামনজল গ্রামের ফরহাদ মিয়ার কন্যা ফিরিনিমা(১৪),একই গ্রামের ফরিদ আলীর পুত্র মাশরাফি (৬) ও জরমনদী গ্রামের জহুরুল ইসলামের কন্যা জুঁই (৮)।

বিষয়টি নিশ্চিত করে থানা অফিসার ইনচার্জ আব্দুল্লাহেল জামান জানান, ঘাতক ট্রাক্টর (কাঁকড়া)ও অটোটি উদ্ধার করা হয়েছে। তিনি আরও জানান, দুই চালকই পলাতক রয়েছে এবং তাদেরকে গ্রেফতারে পুলিশ ব্যাপক তৎপর রয়েছে। এখন পর্যন্ত কোন মামলা হয়নি, তবে প্রক্রিয়ধীন রয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন