মণিরামপুর হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগের বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত- গ্রামীন নিউজ২৪ টিভি

যশোর থেকে: মুজিববর্ষের আহ্বান তিনটি করে গাছ লাগান” এই প্রতিপাদ্যকে সামনে রেখে মাননীয় প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার নির্দেশনায় বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় নির্বাহী সংসদ ৩ মাসব্যাপি বৃক্ষরোপণ কর্মসূচি হাতে নিয়েছে। তারই ধারাবাহিকতায় যশোর জেলার মণিরামপুরের ৮নং হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগ নেতাকর্মীরা লেখক ভট্টাচার্যের পক্ষে এবং যশোর জেলা ছাত্রলীগের অন্যতম নেতা ও যশোর পৌর ছাত্রলীগের সংগ্রামী যুগ্ম-আহ্বায়ক সালাউদ্দীন কবির পিয়াস ও মণিরামপুর উপজেলা ছাত্রলীগের নির্দেশ মোতাবেক বৃক্ষরোপণ কর্মসূচিতে অংশগ্রহণ করছেন।

আজ ১২ আগষ্ট, বুধবার বিকালে ৮নং হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগ ও ওয়ার্ড ছাত্রলীগ এর নেতাকর্মীরা এলাকার মদনপুর বিদ্যালয় প্রাঙ্গণসহ বিভিন্ন স্থানে ফলজ, বনজ ও ঔষধি গাছ রোপণ করেছে।
এ সময় অত্র ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি মোঃ শরিফ আহম্মেদ ও অত্র ইউনিয়ন ছাত্রলীগের প্রভাবশালী নেতা মোঃ জাকির হোসেন (রিমু) জানান, আমরা ৮নং হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগ, পরিবেশ রক্ষা ক্ষেত্রে এবং দেশরত্ন জননেত্রী শেখ হাসিনার ডাকে সাড়া দিয়ে মাস ব্যাপি আমাদের এই বৃক্ষরোপণ কর্মসূচি অব্যাহত থাকবে।

বৃক্ষরোপণের এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন ৮নং হরিহরনগর ই ইউনিয়নের চেয়ারম্যান জহিরুল ইসলাম ছাত্রলীগের সভাপতি শরিফ হোসেন ” মণিরামপুর উপজেলা ছাত্রলীগ নেতা কামরান হোসেন ও রাসেল হোসেন ৮নং হরিহরনগর ইউনিয়ন ছাত্রলীগের অন্যতম নেতা মো: জাকির হোসেন রিমু ছাত্রলীগ নেতা মনির হোসেন , নাহিদ বাবু,শিমুল হোসেন ,এছাড়াও ছাত্রলীগকর্মী রনি, শিমুল সোহেল, ইমন, পারভেজ, শাইদুল, রুবেল, আব্দুল্লাহ, সুজন, মামুন, রাকিব মাসুদ,সাগর, রায়হান, মুমিনুল প্রমুখ ছাত্র নেতারা এ কর্মসূচিতে অংশগ্রহণ করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন