(RCA) ছাত্র সংগঠনের জাতীয় শোক দিবস পালিত – গ্রামীন নিউজ২৪ টিভি

শাবজল হোসাইন: দেশজুড়ে নানা আয়োজনে পালিত হচ্ছে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস। বঙ্গবন্ধুর আদর্শ ধারণ করে সোনার বাংলা গড়ার প্রত্যয় ব্যক্ত করেছেন র‌্যালিসহ নানা কর্মসূচিতে অংশগ্রহণকারীরা। পাশাপাশি বঙ্গবন্ধুর পলাতক খুনীদের দেশে ফিরিয়ে এনে ফাঁসির রায় কার্যকরেরও দাবি জানিয়েছেন আওয়ামীলীগ কর্মী, সকল মুুক্তিযোদ্ধাসহ অন্যান্য নেতৃবৃন্দরা।

বঙ্গবন্ধুর ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীতে শনিবার (১৫ আগস্ট) সকালে বৃহত্তর সামাজিক সেচ্ছাসেবী ছাত্র সংগঠন রেজিওনাল কো-অপারেটিভ এসোসিয়েশন’র উদ্যোগে টেকেরঘাট শহীদমিনার থেকে র‌্যালি বের করা হয়। র‌্যালিটি নগরীর প্রধান প্রধান সড়ক ঘুরে টেকেরঘাট বাজারে গিয়ে শেষ হয়। সেখানে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা জানান আওয়ামী লীগসহ বিভিন্ন সামাজিক ও রাজনৈতিক সংগঠন, পরে (RCA) এর অফিস কক্ষে আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

এছড়াও উপজেলার বিভিন্ন এলাকায় দলীয় নেতা কর্মী ও প্রশাসেনের উদ্যোগে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে এবং নানানভাবে পালিত হয়েছে জাতীয় শোক দিবস।

এসময় উপস্থিত ছিলেন, শ্রীপুর উত্তর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান ও বীর মুক্তিযোদ্ধা আমির আলী, বীর মুক্তিযোদ্ধা রোজ আলী, টেকেরঘাট ফাঁড়ি থানার ইনচার্জ মোঃ আবু মুসা, ৩নং ওয়ার্ড’র সাবেক মেম্বার সাফিল মিয়া, জাহের আলী, শামিম মিয়া, সমীর বাবু প্রমূখ ও আওয়ামীলীগ, যুবলীগ, ছাত্রলীগসহ বিভিন্ন সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন