ভালুকায় যাত্রীবাহী বাস-প্রাইভেটকারের মুখোমুখি সংর্ঘষে নিহত ৬ – গ্রামীন নিউজ২৪ টিভি

মোঃ নাজমুল ইসলাম,ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহের ভালুকায় ঢাকা-ময়মনসিংহ হাইওয়েতে প্রাইভেটকার ইউটার্ন নেওয়ার সময় যাত্রীবাহী বাসের সাথে মুখোমুখি সংর্ঘষে ঘটনাস্থলেই ৬ জন নিহত হয়েছে।

ঘটনাটি ঘটেছে, (২২ শে আগষ্ট) সকাল ৯টার দিকে মহাসড়কের পৌরসভার ১নং ওয়ার্ডে ভালুকা সরকারি ডিগ্রী কলেজ গেইটের সামনে মর্মান্তিক সড়ক দুর্ঘটনাটি ঘটে।


স্থানীয় ও ফায়ার সার্ভিস সূত্রে জানা গেছে,ময়মনসিংহ থেকে ঢাকার উদ্দেশ্যে ছেড়ে আসা ইমাম পরিবহনের যাত্রীবাহী একটি বাস উপজেলার সরকারি ডিগ্রি কলেজের সামনে আসলে বিপরীত দিক থেকে একটি প্রাইভেটকার ইউটার্ন নিতে গেলে বাসের নিচে ঢুকে কমপক্ষে ৬ জন নিহত হন এবং বহু হতাহতের ঘটনা ঘটে। নিহত প্রাইভেটকারে একজন শিশু,দুইজন নারী ও তিনজন পুরুষ যাত্রী বলে নিশ্চিত করেছে ফায়ার সাভির্স।

এ মর্মান্তিক সড়ক দুর্ঘটনার খবর পেয়ে ভালুকা ফায়ার সার্ভিসের একটি দল ঘটনাস্থল থেকে ৬ জনকে মৃত অবস্থায় উদ্ধার করে এবং বহু আহত বাসের যাত্রীকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে।

এ রিপোর্ট লেখা পর্যন্ত ৬ জন নিহত হয়েছে তারা সবাই প্রাইভেটকারের যাত্রী। তাদের কারো পরিচয় সনাক্ত করা যায়নি। আহতের সঠিক সংখ্যা কত তা এখনো নিশ্চিত হওয়া যায়নি।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন