মোংলার মিঠাখালী ইউনিয়নে বিট পুলিশিংয়ের বৈঠক – গ্রামীন নিউজ২৪ টিভি

শেখ রাফসান বাগেরহাট জেলা প্রতিনিধিঃ মোংলা উপজেলার মিঠাখালী ইউনিয়ন পরিষদে মাদক, ইভটিজিং, চুরি-ডাকাতি ও করোনা ভাইরাস প্রতিরোধে বিট পুলিশিং উঠান বৈঠক অনুষ্ঠিত হয়েছে।
বৃহঃপতিবার(২৭ আগস্ট) দুপুর ১২ টায় মিঠাখালী ইউনিয়ন পরিষদ মিলনায়তনে এ বিট পুলিশিং কার্যক্রম উঠান বৈঠকের আয়োজন করা হয়।

উঠান বৈঠকে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মোংলা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী।বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন,মিঠাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোঃ ইস্রাফিল হাওলাদার।

মোংলা থানার পক্ষ থেকে এস,আই,কার্তিক চন্দ্র পাল ও পুলিশ সদস্য।বিট অফিসার এসআই(নিঃ)রবিউল ইসলাম।

অন্যান্যদের মধ্যে,মিঠাখালী ইউনিয়ন পরিষদের ২ নং ওয়ার্ড সদস্য সজল মন্ডল,৩নং নরেন্দ্রনাত মজুমদার,৪নং মোঃ আছাদুজ্জামান শেখ,৫নং মোঃ মনিরুজ্জামান,৬ নং মোঃ বাবুল শেখ,৭নং বাবু আসিশ কুমার মন্ডল,৮নং মোঃ আজমল শেখ,৯নং মোঃ আরিফ ফকির,১,২,৩ সংরক্ষিত মহিলা মাতেমা বেগম ও ৭,৮,৯ সংরক্ষিত মহিলা সদস্য আয়েশা আক্তারসহ এলাকার বিভিন্ন শ্রেণী পেশার লোকজন উপস্থিত ছিলেন।

বৈঠকে মোংলা থানার অফিসার ইনচার্জ ইকবাল বাহার চৌধুরী মাদক নির্মূলের পাশাপাশি ইভটিজিং এবং চুরি-ডাকাতি বন্ধে এলাকার সকল শ্রেণীর মানুষের সহযোগিতা কামনা করেন।
তিনি বলেন, প্রতিটি পরিবারের লোকজন সচেতন হলে এবং পুলিশকে অপরাধীদের ব্যাপারে সহযোগিতা করলে মাদকসহ সব ধরনের অপরাধ সমাজ থেকে চিরতরে নির্মূল করা সম্ভব হবে।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন