সাদুল্লাপুর প্রেসক্লাবের কার্যনির্বাহী কমিটি গঠন – গ্রামীন নিউজ২৪ টিভি

বিশেষ প্রতিনিধিঃ গাইবান্ধার সাদুল্লাপুর প্রেসক্লাবের দুই বছর মেয়াদী কার্যনির্বাহী পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে সভাপতি মো. শাহজাহান সোহেল (সমকাল) ও সাধারণ সম্পাদক মো. জিল্লুর রহমান পলাশ (যমুনা টিভি, বাংলা ট্রিবিউন) নির্বাচিত হয়েছেন।

শুক্রবার (২৮ আগস্ট) সকালে প্রেসক্লাব কার্যালয়ে দ্বি-বার্ষিক সাধারণ সভায় প্রেসক্লাবের বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজার সভাপতিত্বে সভা অনুষ্ঠিত হয়। আলোচনা শেষে সর্বসম্মতিক্রমে ১৩ সদস্যের কার্যনির্বাহী কমিটি ঘোষণা করা হয়।

কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আনোয়ারুল ইসলাম (করতোয়া) ও মাহামুদুল হক মিলন (ভোরের কাগজ), সহ-সাধারণ সম্পাদক তোফায়েল হোসেন জাকির (বার্তা২৪.কম/মানবজমিন), অর্থ সম্পাদক মোস্তাফিজার রহমান ফারুক (সংবাদ), কার্যনির্বাহী সদস্য তাজুল ইসলাম রেজা (ইত্তেফাক), খোরশেদ আলম (নয়াদিগন্ত), ছামছুল হক কাজল (ভোরের পাতা), আমিনুল ইসলাম (ভোরের ডাক), সাইদুর রহমান (বাহের সংবাদ), ছোলায়মান সরকার (খবর পত্র) ও জাহাঙ্গীর আলম (ইনকিলাব, জনসংকেত)।

এছাড়া সাধারণ পরিষদের সদস্যরা হলেন, আবদুল জোব্বার আকন্দ (সাতমাথা), মাসুদ মো. আনোয়ার হোসেন (জনতা), এসএম আসাদুজ্জামান (প্রতিদিনের সংবাদ) ও নয়ন কুমার সাহা (সংবাদ কনিকা)।

প্রেসক্লাবের বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজার সভাপতিত্বে সাধারণ সভায় বিগত দুই বছর মেয়াদী কমিটির সার্বিক কর্মকাণ্ড ও প্রেসক্লাবের অগ্রগতি নিয়ে আলোচনা করা হয়।

পরে বিদায়ী সভাপতি নতুন কার্যনিবাহী পরিষদের ১৩ সদস্যের পুর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। একই সঙ্গে বিদায়ী সভাপতি তাজুল ইসলাম রেজা ও সাধারণ সম্পাদক খোরশেদ আলম নব-নির্বাচিত সভাপতি ও সাধারণ সম্পাদকের নিকট দায়িত্ব হস্তান্তর করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন