ইউএনও ওয়াহিদা খানমের অস্ত্রোপচার সফল ভাবে সম্পন্ন – গ্রামীন নিউজ২৪ টিভি

বিশেষ প্রতিনিধিঃ 

সন্ত্রাসী হামলায় গুরুতর আহত দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলা নির্বাহী অফিসার ও মেজিষ্ট্রেট ওয়াহিদা খানমের অস্ত্রোপচার সফল ভাবে সম্পন্ন হয়েছে। ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালে এই অস্ত্রোপচার সম্পন্ন করা হয়।

বিষয়টি গণমাধ্যমে নিশ্চিত করেছেন ঢাকার ন্যাশনাল ইনস্টিটিউট অব নিউরোসায়েন্স হাসপাতালের উপ-পরিচালক অধ্যাপক ডা. বদরুল আলম।

দুই ঘণ্টার অপারেশনে মাথার ক্ষতিগ্রস্ত অংশের উন্নতি হয়েছে। তিনি এখন শঙ্কামুক্ত বলেও জানান চিকিৎসকরা। এর আগে রাত ৯টার দিকে তাকে অস্ত্রোপচারের জন্য হাসপাতালের অপারেশন থিয়েটারে নেওয়া হয়। অপারেশন থিয়েটারে নেওয়ার আগে তার সিটি স্ক্যান করা হয়েছে। প্রেশার চেক করে, অবস্থা স্বাভাবিক থাকায় তার অস্ত্রোপচারের সিদ্ধান্ত নেন চিকিৎসকরা।

চিকিৎসকরা জানান, ওয়াহিদার মাথায় ঢুকে যাওয়া হাড় তুলে বসিয়ে দেয়া হয়েছে। একইসাথে ভেঙ্গে দেয়া হাড় জোড়া দেয়া হয়েছে। এছাড়া হাড় জোড়া দিয়ে ব্রেনের ওপরের চাপ রিলিফের চেষ্টা করা হয়েছে। তবে তবে ৭২ ঘণ্টা তাকে পর্যবেক্ষণে রাখার কথাও জানান চিকিৎসকরা। সেইসাথে খুব দ্রুতই ডান পাশ সচল হবে বলেও আশাবাদ ব্যক্ত করেন তারা।

 

উল্লেখ্য, বুধবার দিবাগত রাত ৩টার দিকে দিনাজপুরের ঘোড়াঘাট উপজেলার নির্বাহী কর্মকর্তা ওয়াহিদা খানমের সরকারি বাসভবনের দোতালায় বাথরুম ভেঙ্গে দুই জন দুর্বৃত্ত প্রবেশ করে তাকে হাতুড়ি দিয়ে জখম করে পালিয়ে যায়। এসময় ওয়াহিদা খানমের বাবাও আহত হন। ওয়াহিদা খানমের বাবা মুক্তিযোদ্ধা ওমর আলী রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগে চিকিৎসাধীন অবস্থায় আছেন এবং বর্তমানে তিনি ভালো বলেও নিশ্চিত করেছেন রংপুর মেডিকেল কলেজ হাসপাতালের নিউরোসার্জারি বিভাগের চিকিৎসকবৃন্দ।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন