ভালুকা-ত্রিশাল-গফরগাঁওে ডিবি’র যৌথ অভিযানে ৮ জন মাদক ব্যবসায়ি গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ টিভি

মোঃ নাজমুল ইসলাম,ভালুকা প্রতিনিধিঃ ময়মনসিংহ জেলা পুলিশ সুপারের দিক- নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখা পুলিশের অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ পিপিএম বার নেতৃত্বে ডিবি পুলিশের যৌথ অভিযানে গফরগাঁও, ভালুকা ও ত্রিশাল থেকে ৮ মাদক ব্যবসায়ী কে গ্রেফতার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। এসময় তাদের নিকট থেকে ২৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ৫০০গ্রাম গাঁজা উদ্ধার করেছে পুলিশ। মাদকের বিরুদ্ধে জেলা গোয়েন্দা পুলিশের ধারাবাহিক অভিযানের অংশ হিসাবে এই অভিযান পরিচালনা করা হয় বলে জানান জেলা গোয়েন্দা পুলিশের অফিসার ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দ।

পুলিশ সূত্রে জানা গেছে, ডিবি পুলিশের অফিসার-ইনচার্জ ওসি শাহ কামাল আকন্দের নেতৃত্বে ও জেলা পুলিশ সুপার আহমার উজ্জমান এর নির্দেশনায় জেলা গোয়েন্দা শাখার এসআই মোঃ জলিল সংগীয় অফিসার ফোর্সসহ গফরগাঁও থানা এলাকায় মাদক উদ্ধারে অভিযান পরিচালনা করে একই দিন রাত সাড়ে নয় ঘটিকার সময় গফরগাঁও থানাধীন বারুইল কালাইর পাড় এলাকার গিয়াস উদ্দিনের পুত্র মোঃ আমিনুল ইসলাম(৩২), তমিজ উদ্দিন বেপারীর পুত্র বাবুল মিয়া (৩০),গুলহাসিয়ার মকবুল হোসেনের পুত্র জসিম মিয়া(৩০) কে গ্রেফতার করা হয়েছে। এসময় তাদের কাছ থেকে ২০০ (দুইশত) পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে জানিয়েছেন গোয়েন্দা পুলিশ।

অপর আরেক অভিযানে এসআই দেবাশীষ সাহা অফিসার সঙ্গীয় ফোর্সসহ ত্রিশালের বাগান টানপাড়া থেকে ৫০ পিচ ইয়াবাসহ মাদক ব্যবসায়ি জসীম ও জাকির আলমকে গ্রেপ্তার করে। এছাড়া অপর আরেক অভিযানে এসআই দেবাশীষ সাহা ভালুকার আখালিয়া হাজিরবাজার থেকে ৫০০শত গাঁজাসহ ৩ জন চিন্হিত মাদক ব্যবসায়ি সেলিম,হুমায়ন ও কবির কে গ্রেফতার করে।

আটককৃত মাদ্রক ব্যবসায়িদের মাদকদ্রব্য আইনে মামলা দায়ের করে আসামীদের বিজ্ঞ আদালতে প্রেরণ করা হয়েছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন