বাংলাদেশের ৪৬০টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে ১২ তম স্থান অর্জন করেছে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স – গ্র্র্র্রামীন নিউজ২৪

খালেদ খুররম পারভেজ ময়মনসিংহঃ স্বাস্থ্য সেবা ও স্বাস্থ্যখাতের উন্নয়নে সারা বাংলাদেশের ৪৬০টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে ১২ তম স্থান অর্জন করেছে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, ময়মনসিংহ। এই অর্জনে যার অনুপ্রেরণা ও দিকনির্দেশনা প্রদানে এই সাফল্য অর্জিত হয়েছে তিনি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মাননীয় প্রতিমন্ত্রী, সংস্কৃতি বিষয়ক মন্ত্রনালয় ও উপজেলা হাসপাতাল ব্যবস্হাপনা কমিটির সভাপতি জনাব কে এম খালিদ এমপি।

এই সাফল্য লাভের পিছনে আরও রয়েছেন ডাঃ জান্নাতুল ফেরদৌস, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ও সদস্য সচিব, উপজেলা হাসপাতাল ব্যবস্থাপনা কমিটি সহ হাসপাতাল ব্যবস্থাপনা কমিটির সকল সদস্যবৃন্দের প্রতি।।

এছাড়াও স্বাস্থ্য সেবা প্রদানে নিয়োজিত চিকিৎসক, নার্স, উপসহকারী কমিউনিটি মেডিকেল অফিসার, ফার্মাসিস্ট, মেডিকেল টেকনোলজিস্ট, স্বাস্থ্য পরিদর্শক, সহকারি স্বাস্থ্য পরিদর্শক, স্বাস্থ্য সহকারি, সিএইচসিপি সহ অন্যান্য স্বাস্থ্য কর্মীদের প অক্লান্ত পরিশ্রমের ফসল হিসেবে এই সফলতা অর্জন সম্ভব হয়েছে। এই সাফল্য লাভে মুক্তাগাছার সাধারণ মানুষ আনন্দিত ও গর্বীত।বাংলাদেশের ৪৬০টি উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের মধ্যে ১২ তম স্থান অর্জন করেছে মুক্তাগাছা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স।

 

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন