কয়রায় শুরু হতে যাচ্ছে ৩ দিন ব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প – গ্রামীন নিউজ২৪

মোহাঃ ফরহাদ হোসেন কয়রা (খুলনা)প্রতিনিধিঃ বাংলাদেশের সর্ব দক্ষিনে সুন্দরবনের কোল ঘেসা কয়রা উপজেলার আম্ফান ক্ষতিগ্রস্থদের চিকিৎসা সেবা নিশ্চিৎ করতে আগামী ২৪/২৫/২৬ সেপ্টেম্বর তিন দিন ব্যপি মেডিকেল ক্যাম্প করার উদ্যোগ গ্রহন করেছে উপজেলা প্রশাসন কয়রা! এ উদ্যোগকে সাধুবাদ জানিয়ে জেলা রেডক্রিসেন্ট সোসাইটি তাদের মেডিকেল টিম দিয়ে সহযোগিতার হাত বাড়িয়েছে এবং স্থানীয় স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন মানব কল্যাণ ইউনিট মেডিকেল ক্যাম্প বাস্তবায়নের সার্বিক দায়িত্ব গ্রহন করেছেন!

এ বিষয়ে কয়রা উপজেলা নির্বাহী কর্মকর্তা জনাব অনিমেষ বিশ্বাস বলেন “আম্ফানে এ অঞ্চলের আপুরনীয় ক্ষতি হয়েছে, যা পুরন করার সাধ্য আমাদের নাই! এখনো অনেক এলাকার ভেড়িবাধ সম্পন্ন হইনি, হাজার হাজার মানুষ পানিবন্ধি জীবন যাপন করছে, আমরা আমাদের সাধ্যমত ত্রান কার্যক্রম চালাচ্ছি! আমি নিজে এলাকা পরিদর্শন করে দেখেছি অনেক মানুষ অসুস্থ্য অবস্থায় গৃহ বন্ধী হয়ে আছে, তাই তাদের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিতে এ উদ্যোগ গ্রহন করেছি! আমি অন্তরিক ভাবে ধন্যবাদ জানাচ্ছি খুলনা জেলা রেডক্রিসেন্ট সোসাইটিকে তারা সহযোগিতার হাত বাড়িয়েছে!

মানব কল্যাণ ইউনিটের সভাপতি আল আমিন ফরহাদের কাছ থেকে জানা যায় এ ক্যাম্প আগামী ২৪ সেপ্টেম্বর উত্তর বেদকাশি ইউনিয়নের কাশির হাটখোলা, ২৫ সেপ্টেম্বর কাটমারচর এবং ২৬ সেপ্টেম্বর কয়রা উপজেলা মিলনায়তনে অনুষ্ঠিত হতে যাচ্ছে।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন