ভেড়ামারায় দুস্থ কল্যাণ সংস্থার রিক্সা বিতরণ ও ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সাংবাদিকদের সাথে মতবিনিময় – গ্রামীন নিউজ২৪

শামীমা ইয়াসমিন ভেড়ামারা কুষ্টিয়া থেকে- কুষ্টিয়ার ভেড়ামারা উপজেলার দুস্থ কল্যাণ সংস্থার নেতৃবৃন্দের সাথে ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়। দুস্থ সমাজ কল্যাণ সংস্থার উদ্দ্যোগে আজ অসহায় ২ জন গরীবদের মাঝে রিক্সা বিতরণ করা হয়। ইতিপূর্বে ও এলাকায় পানির সমস্যা নিরসনে অসহায় মানুষের জন্য কয়েকটি টিউবওয়েল এবং মালেকা বেগমকে একটি ঘর তৈরি করে দিয়েছেন। সংস্থার সভাপতি রুপালি ব্যাকের সাবেক এজিএম আমিনুর রহমান বলেন, ভেড়ামারার দরিদ্র মানুষকে স্বাবলম্বী করতে আমাদের এই ক্ষুদ্র প্রচেষ্টা। এছাড়াও শীতার্তদের মাঝে কম্বল বিতরণ সহ করোনা কালীন অসহায় মানুষের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

এসময় উপস্থিত ছিলেন দুস্থ সমাজ কল্যাণ সংস্থার সভাপতি আমিনুর রহমান , সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব রাশেদ আজগর, সহ-সভাপতি ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সভাপতি ডাঃ কামরুল ইসলাম মনা, যুগ্ম সাধারণ সম্পাদক (১) বিএম মাহফুজুল হাসান নয়ন,(২) আবু হেনা মোস্তফা কামাল শরীফ, কোষাধ্যক্ষ আলহাজ্ব মকবুল হোসেন, ধর্মীয় প্রচার ও প্রকাশনা সম্পাদক হাফেজ আব্দুল বারী, নির্বাহী সদস্য আবুল কালাম আজাদ, হাবিবুর রহমান দুলাল প্রমুখ। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সহ-সভাপতি সাপ্তাহিক সীমান্ত কথা পত্রিকার সম্পাদক হেলাল মজুমদার, সাধারণ সম্পাদক সাইফুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক মাসুদ রানা লেবু প্রমুখ।


ভেড়ামারা অনলাইন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জয়যাত্রা টিভির ভেড়ামারা প্রতিনিধি প্রভাষক সাইফুল ইসলাম বলেন, দুস্থ কল্যাণ সংস্থার কার্যক্রম প্রশংসনীয়। ক্লাবের পক্ষ থেকে আমাদের সর্বাত্মক সহযোগিতা থাকবে।
নওদাপাড়া নিবাসী নুআলী এবং বাহিরচর ইউনিয়নের মুন্সীপাড়া নিবাসী লুৎফর মল্লিক রিক্সা পেয়ে তারা চরম খুশী। নু আলী বলেন বৃদ্ধ বয়সে চরম কষ্টে দিনাতিপাত করতে ছিলাম রিক্সাটা পেয়ে আমার সেই কষ্টটা নিবারণ হলো।
উল্লেখ্য যে ভেড়ামারার নওদাপাড়া এবং ফারাকপুর গ্রামের কতিপয় বিশিষ্ট ব্যক্তিবর্গদের সমন্বয়ে যাকাত এবং তাদের পকেটের টাকা দিয়ে অসহায় মানুষের মুখে হাসি ফোটাতে অত্র সংস্থার আত্মপ্রকাশ। সংস্থার নেতৃবৃন্দ সমাজের বিত্তবানদের এগিয়ে আসার আহবান করেন।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন