মনিরামপুরে আল-আমিন পার্ক ও পূরবী হলে অনৈতিক কর্মকান্ডে জড়িত থাকায় জরিমানা – গ্রামীন নিউজ২৪

স্বাধীন মোহাম্মদ আব্দুল্লাহ,যশোর থেকে:- মণিরামপুরে অশ্লীল ও অনৈতিক কার্যকলাপের অভিযোগে আল-আমিন আনন্দ বিনোদন পার্ক, মধুমতি ও পূরবী সিনেমা হলে ভ্রাম্যমাণ আদালতের অভিযান পরিচালনা করা হয়েছে। এসময় অনৈতিক কর্মকান্ডের অভিযোগে পাঁচ জনকে আটক করে বিভিন্ন মেয়াদে জেল ও দশ হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। আটককৃতরা হলো উপজেলা খানপুর গ্রামের কালিপদ দাসের ছেলে মহাদেব দাস (২৮), বাকোশপোল গ্রামের জাবের মোল্লার ছেলে মনিরুল ইসলাম (২৫), মোবারকপুর গ্রামের আজগর আলীর স্ত্রী সুমি খাতুন (২৫), কেশবপুর উপজেলার বড়েঙ্গা গ্রামের মুক্তার মোল্লার ছেলে অজিয়ার মোল্যা (৩৫) ও যশোর সদর উপজেলার শেখহাটি গ্রামেরআবজাল হোসেনের মেয়ে সুস্মিতা (২০)।

আদালত সূত্রে জানা যায়, মঙ্গলবার নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা সহকারী কমিশনার ভূমি খোরশেদ আলম চৌধুরীর নেতৃত্বে পরিচালিত ভ্রাম্যমান আদালত আল-আমিন আনন্দ বিনোদন পার্কের বৈধ কাগজপত্রসহ সার্বিক পরিবেশ পর্যবেক্ষণ করে বৈধ কাগজপত্র দেখাতে ব্যর্থ হওয়ায় এবং পার্কের সুষ্ট পরিবেশ না থাকায় দশ হাজার টাকা জরিমানা ও পরিবেশ ফিরিয়ে আনার নির্দেশনা দেয়।

এছাড়াও পূরবী সিনেমা হলে অভিযান চালিয়ে অনৈতিক কাজে জড়িত থাকার অভিযোগে পাঁচ জনকে আটক করে আদালত। আটককৃতদের মধ্যে অনৈতিক কার্যকলাপেলীপ্ত থাকায় প্রত্যেকে তিন মাস করে এবং অনৈতিক কাজের দালালদের প্রত্যেককে ছয় মাস করে বিনাশ্রম জেল প্রদান করে আদালত। এসময় পূরবী সিনেমা হল সীলগালা করে বন্ধ করে দেওয়া হয়।
অপরদিকে একই সময় মধুমিতা সিনেমা হলেও অভিযান চালায় আদালত। তবে আদালতের উপস্থিতি টের পেয়ে অপরাধীরা পালিয়ে যায় বলে জানায় আদালত।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন