সুন্দরগঞ্জে পুলিশ তদন্ত কেন্দ্রর সহযোগিতায় হারানো মোবাইল ফোন উদ্ধার – গ্রামীন নিউজ২৪

ফাহিম হাসান,(সুন্দরগঞ্জ)গাইবান্ধা প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জের বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের পুলিশের সহযোগিতায় হারিয়ে যাওয়া মোবাইল ফোন উদ্ধার করা হয়েছে।

জানা গেছে গত ০৫ ডিসেম্বর২০১৯ ইং সুন্দরগঞ্জ উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের জামাল গ্রামের, সাংবাদিক ফাহিম হাসান’র ২০ হাজার টাকা দামের স‍্যামসাং গ‍্যালাক্সি এ২০ একটি ম্মার্ট ফোন নিজ বাড়ি থেকে হারিয়ে যায়। এ ব্যাপারে সুন্দরগঞ্জ থানায় গত ০৬ডিসেম্বর২০১৯ইং একটি জিডি(জিডি নং২২২) করেন সাংবাদিক ফাহিম হাসান। জিডির কপি বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রে দিয়ে সহযোগিতা চাইলে,পুলিশ তদন্তের ভারপ্রাপ্ত কর্মকর্তা (আইসি)
মোঃশফিকুজ্জামান সরকার ও এসআই কামরুজ্জামান ২৩সেপ্টেম্বর ২০২০ইং বুধবার মোবাইল ফোনটি উদ্ধার করে। পুলিশ তদন্ত কেন্দ্রের ভারপ্রাপ্ত কর্মকর্তা আইসি মোঃশফিকুজ্জামান সরকার বলেন, পুলিশ টেকনোলজী ব্যাবহার করে মোবাইলটি উদ্ধার করার পর ২৪ সেপ্টেম্বর প্রকৃত মালিকের নিকট উপযুক্ত প্রমাণ সাপেক্ষে হস্তন্তর করা হয়েছে।এ দিকে হারানো মোবাইল পুলিশের আন্তরিক সহযোগিতায় ফিরে পেয়ে নিজের অনূভুমি প্রকাশ করতে গিয়ে ফাহিম হাসান জানান,বামনডাঙ্গা পুলিশ তদন্ত কেন্দ্রের পুুলিশের সহযোগীতা, এই ভালো মানসিকতা দেখে সত্যি আমি মুগ্ধ।আমি এ জন্য পুলিশ তদন্ত কেন্দ্রের সকল পুলিশের প্রতি শ্রদ্ধাভরে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাচ্ছি।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন