মুক্তাগাছায় অস্ত্রের মুখে জিম্মি করে ২০ লক্ষা টাকার ১৬টি গরু ডাকাতি – গ্রামীন নিউজ২৪

খালেদ খুররম পারভেজ ময়মনসিংহ প্রতিনিধিঃ  ভাইস চেয়ারম্যানের ফার্ম থেকে ২০ লাখ টাকার গরু ডাকাতি করে নিয়ে গেছে একদল ডাকাত।

ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরব আলীর মালিকানাধীন গরুর ফার্মে এই ডাকাতির ঘটনা ঘটেছে।

শনিবার (২৬ সেপ্টরম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার ডৌওয়াখোলা এলাকার আরব অ্যাগ্রো ফার্মে ১৫-২০ জনের সংঘবদ্ধ ডাকাত দল ফার্মের কর্মচারীদের অস্ত্রের মুখে জিম্মি করে ২০ লক্ষাধিক টাকার ১৬টি গরু নিয়ে গেছে।
এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ফার্মের প্রধান পাহারাদার আব্দুর রশিদকে আটক করেছে পুলিশ।

ফার্মের মালিকের দাবি, শনিবার দিবাগত রাত ২টার দিকে কুমারগাতা ইউনিয়নের ডৌওয়াখোলায় মুক্তাগাছা উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আরব আলীর আরব অ্যাগ্রো ফার্মের প্রধান গেটের পাহারাদার রশিদকে অস্ত্রের মুখে জিম্মি করে গেটের চাবি ছিনিয়ে নিয় ডাকাতরা।

পরে গেট খুলে ডাকাতরা ভেতরে প্রবেশ করে। পাশের ঘরে অ্যাগ্রো ফার্মের নিয়মিত কর্মচারী শরিফুল কিছু বুঝে ওঠার আগেই গলায় ছুরি ধরে গোয়ালঘরে প্রবেশ করে দড়ি কেটে দেশি-বিদেশি ১৬টি ষাঁড় দুটি ট্রাকে করে তুলে নিয়ে যায়। গরুগুলোর মূল্য প্রায় ২০ লাখ টাকা।

ফার্মের মালিক আরব আলী খবর পেয়ে তাৎক্ষণিক বিষয়টি থানা পুলিশকে জানান। পুলিশ ঘটনাস্থলে পৌঁছার আগেই ডাকাত দল গরু নিয়ে পালিয়ে যায়।

মুক্তাগাছা থানা পুলিশের ওসি বিপ্লব কুমার বিশ্বাস বলেন, এ ঘটনায় মামলা হয়েছে। ডাকাতদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে। অল্প সময়ের মধ্যে গরুগুলো উদ্ধার করা সম্ভব হবে বলে জানান।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন