সুন্দরগঞ্জে দেশব্যাপী চলা ধর্ষন ঘটনার প্রতিবাদে পৃথক পৃথক মানববন্ধন- গ্রামীন নিউজ২৪

ফাহিম হাসান সুন্দরগঞ্জ(গাইবান্ধা) প্রতিনিধিঃ গাইবান্ধার সুন্দরগঞ্জের দেশ ব্যাপী চলমান ধর্ষন ঘটনার প্রতিবাদে বিভিন্ন স্কুল, কলেজ শিহ্মার্থীদের অংশগ্রহনে মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বৃহষ্পতিবার সকাল ১১টায় সুন্দরগঞ্জে বাহির গোলা মসজিদ সংলগ্ন সড়কের উপর অবস্থান নিয়ে ব্যানার,ফেস্টুন ও প্রতিবাদী লেখনী যুক্ত প্লাকার্ড হাতে সুন্দরগঞ্জের সাধারন মানুষগণ, বিভিন্ন শিক্ষার্থী বৃন্ধ ও সেচ্ছাসেবী সংগঠন হিউম্যান সার্ভিস সুন্দরগঞ্জ, সুসাস, উত্তরণ পাঠাগার, মোহনা পাঠাগার, আলোকিত সুন্দরগঞ্জ সহ একাধিক সেচ্ছাসেবী সংঘঠন এ মানব বন্ধন কর্মসূচী পালন করেন।

অনুষ্ঠিত মানব বন্ধনে কর্মসূচী হতে সংগঠনগুলোর সদস‍্য ও শিহ্মার্থীরা দেশব্যাপী চলা সকল ধর্ষন ঘটনার নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ধর্ষকদের সর্বোচ্চ শাস্তি মৃত্যুদন্ড দাবী করেন এবং এ বিষয়ে সরকারের কঠোর হস্তক্ষেপ দাবী করেন ৷

১ঘন্টা ব‍্যাপী এ মানববন্ধন শেষে উপজেলা প্রশাসন ইউএনও এর হাতে একটি স্মারকলিপি দেওয়া হয়। স্মারকলিপিতে লেখা ছিলো, সুন্দরগঞ্জে উঠতি বয়সী ছেলে এমন কি মেয়েদেরও চলেফেরায় নজরদারি বাড়ানো। আর যাদের জন্য মাদক আজ উঠতি বয়সীদের হাতে সেই সকল মাদক ব্যাবসায়ীদের চিহ্নিত করে আইনের আওতায় আনয়ন করা।
অপর দিকে একই দাবিতে বামনডাঙ্গা পুলিশ ফাড়ির সামনে মানববন্ধন করেছে উপজেলার বামনডাঙ্গা ইউনিয়নের বামনডাঙ্গা ক্রিকেট এন্ড ফুটবল ক্লাব ও ভালোবাসি বামনডাঙ্গা সংগঠনের সদস্যসহ স্কুল কলেজের শিক্ষার্থীবৃন্দ।।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন