গাইবান্ধার ফুলছড়িতে খেলার ছলে গলায় ফাঁস লেগে শিশুর মৃত্যু – গ্রামীন নিউজ২৪

গাইবান্ধা প্রতিনিধিঃ নানার বাড়িতে বেড়াতে এসে খেলার ছলে গলায় ফাঁস লেগে প্রান গেল এক শিশুর। গাইবান্ধা জেলার ফুলছড়ি উপজেলার কঞ্চিপাড়া ইউনিয়নের মদনের পাড়া এলাকায় এই ঘটনা ঘটেছে।

নিহত শিশু গাইবান্ধা সদর উপজেলার স্কুলের বাজার এলাকার সাজু মিয়ার কন্যা সালমা আক্তার (৭)।

সরেজমিনে ঘটনাস্থলে উপস্থিত হয়ে এলাকাবাসী, নিহত শিশুর নানা-নানী, মামা ও নিহত শিশুর বোনের সঙ্গে আলাপ করে জানাযায়, আজ মঙ্গলবার(২৭ অক্টোবর)  দুপুরে সে বাড়ীর বাহিরে খেলা করে বোনের সাথে বাড়িতে এসে নানীর কাছ থেকে মুড়ির মলা খাওয়ার জন্য চেয়ে নেয়। পরে সে ঐ ঘড়ে থাকা কাউকে কিছু না জানিয়ে পাশের ঘরে ঢুকে দরজা লাগিয়ে দেয়। পরবর্তীতে নিহতের বর বোন দরজা লাগানো ঘরে ডাকা ডাকি করে কোন শব্দ না পেয়ে টিনের ছিদ্র দিয়ে দেখতে পায় তার বোন একটি রশির সাথে ঝুলে আছে। পরবর্তীতে তার ডাক চিৎকারে তারা মামা ঘড়ের মাঝখানের পার্টিশনের উপর দিয়ে ঐ ঘরে প্রবেশ করে গলায় লাগানো দড়ি কেটে দিয়ে চিকিৎসার জন্য গাইবান্ধা হাসপাতালে নেওয়ার পথে সে মারা যায়।

ফুলছড়ি থানার অফিসার ইনচার্জ কাওসার আলী ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, প্রত্যক্ষদর্শী, এলাকাবাসী ও পরিবারের সঙ্গে আলাপ করে ও আমাদের তদন্তে মনে হচ্ছে খেলার ছলে এই ঘটনা ঘটেছে। নিহতের বাবা-মা ও আত্মিয়স্বজনের কোন অভিযোগ না থাকায় আমরা পরিবারের কাছে লাশ হস্তান্তর করেছি।

শেয়ার করুন

কমেন্ট করুন

     এই ধরনের আরও খবর

ফেসবুক

পুরাতন খবর খুঁজুন