সংবাদ শিরোনাম :
সংবাদ শিরোনাম :
জামায়াতের ৩ নেতা গ্রেপ্তার – গ্রামীন নিউজ২৪ প্রতিমন্ত্রী পলকের শ্যালককে আওয়ামী লীগের শোকজ – গ্রামীন নিউজ২৪ কে কার আত্মীয়, তা দেখবে না নির্বাচন কমিশন: ইসি আলমগীর – গ্রামীন নিউজ২৪ বোতল সয়াবিন তেলের লিটার ১৬৭, খোলা ১৪৭ কাল থেকে কার্যকর – গ্রামীন নিউজ২৪ খালেদা জিয়া মানুষকে ডালভাত খাওয়াতেও ব্যর্থ হয়েছিল: প্রধানমন্ত্রী – গ্রামীন নিউজ২৪ সুনামগঞ্জে বাস-সিএনজি সংঘর্ষে জনপ্রিয় সংগীত শিল্পী নিহত – গ্রামীন নিউজ২৪ লালমনিরহাটের হাতীবান্ধায় ছাত্রলীগ নেতাকে মধ্যযুগীয় কায়দায় নির্যাতন – গ্রামীন নিউজ২৪ ঠাকুরগাঁওয়ে রানীশংকৈলে উপজেলা পরিষদ নির্বাচনে মাঠে নেমেছেন সম্ভাব্য প্রার্থীরা – গ্রামীন নিউজ২৪ আটঘরিয়ায় ঐতিহাসিক মুজিবনগর দিবস উদযাপন উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত – গ্রামীন নিউজ২৪ ঝালকাঠিতে ট্রাক-প্রাইভেটকার-অটোরিকশার সংঘর্ষে ১১ জন নিহত – গ্রামীন নিউজ২৪
বিজ্ঞপ্তি :
গ্রামীন নিউজ২৪টিভি পরিবারের জন্য দেশব্যাপী প্রতিনিধি নিয়োগ চলছে। যোগ্যতা এইচ এসসি পাশ, অভিজ্ঞতাঃ ১ বৎসর, আগ্রহীরা যোগাযোগ করুন 01729188818, সিভি ইমেইল করুনঃ grameennews24tv@gmail.com। স্বল্প খরচে সাপ্তাহিক, মাসিক, বাৎসরিক চুক্তিতে আপনার প্রতিষ্ঠানের বিজ্ঞাপন দিতে যোগাযোগ করুন ০১৭২৯১৮৮৮১৮

গাইবান্ধার গোবিন্দগঞ্জে তুচ্ছ ঘটনায় মারপিটে নিহত-১ – গ্রামীন নিউজ২৪

স্টাফ রিপোর্টারঃ / ১৬৭৫ বার পঠিত
প্রকাশের সময় : বৃহস্পতিবার, ১২ আগস্ট, ২০২১, ৯:১৬ পূর্বাহ্ণ
  • Print
  • গাইবান্ধার গোবিন্দগঞ্জে মুখে লাইট মারাকে কেন্দ্র করে মারপিটে ১ যুবক নিহত হয়েছে। এ ঘটনায় একজনকে আটক করেছে থানা পুলিশ।  

    ঘটনাটি ঘটেছে উপজেলার দরবস্ত ইউনিয়নের দরবস্ত কানি পাড়া গ্রামে। নিহত ব্যাক্তির নাম মেজবাউল (৫৫)।

    নিহত মেজবাউলের পরিবার সুত্রে জানা যায়, গতকাল বুধবার রাত আনুমানিক ১১ ঘটিকার দিকে মেজবাউলের ছেলে মোমিনুল (২৫) স্বশুর বাড়ী থেকে মোবাইলের লাইট জ্বালিয়ে নিজ বাড়ীব দিকে আসছিল। এসময় দরবস্ত গ্রামের কিছু ছেলে দলবদ্ধ ভাবে মাদক পানে নিমক্ত থাকা অবস্থায় মোমিনুল উক্ত ছেলে গুলোর মুখে লাইট মারলে তারা ক্ষেপে গিয়ে মোমিনুলকে এলোপাথাড়ি মারপিট করতে থাকে। খবর পেয়ে তার বড় ভাই ময়নুল ইসলাম (বাবু) এগিয়ে আসলে তাকেও এলোপাথারী মারপিট করে তাদেরকে একটি ক্লাব ঘরে আটকে রেখে তার বাবা মেজবাউলকে ডেকে নিয়ে আসে এবং কোন কিছু বুঝে ওঠার আগেই তাকেও মারপিট করতে থাকে এসময় মেজবাউল মাটিতে লুটে পড়লে তারা পালিয়ে যায়। গুরুতর আহত অবস্থায় মেজবাউলকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত্যু ঘোষনা করে।

    এঘটনায় গোবিন্দগঞ্জ থানায় রতন মন্ডলসহ ১০ জনকে আসামীকরে মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

    এঘটনায় গোবিন্দগঞ্জ থানা পুলিশ আলমগীর কবির (রতন) মন্ডলকে আটক করেছে এবং লাশটিকে ময়না তদন্তের জন্য গাইবান্ধা সদর হাসপাতালের মর্গে প্রেরন করেছে।


    এ জাতীয় আরো সংবাদ
    • আমাদের ইউটিউব পেজ ভিজিট করতে লগইন করুনঃ Grameen news24 Tv
    এক ক্লিকে বিভাগের খবর